শিরোনাম :
নরসিংদীতে শতবর্ষী “বটতলী বৈশাখী মেলা”তে উপচে পড়া ভিড় নরসিংদীতে ইউপি সদস্যকে গুলি ও জবাই করে হত্যা নরসিংদীতে ঈদ সালামির নামে চাঁদাবাজী : অস্ত্রসহ আটক ১ নরসিংদীতে অসহায় পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ নরসিংদীতে যুবলীগ নেতা দেলোয়ার হোসেন দেলু’র ঈদ সামগ্রী বিতরণ নরসিংদীতে শহর ফল ব্যবসায়ী সমিতির সভাপতি রুবেল’র উদ্যোগে ইফতার বিতরণ  সিদ্দিকুর রহমান সরকার রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান নিযুক্ত নরসিংদীতে টিআরসি পদে নির্বাচিতদের ফুল দিয়ে বরণ করলেন পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান নরসিংদীর পলাশে কানের দুল ও মোবাইল ফোনের জন্য খুন হয়েছেন বিধবা দেলোয়ারা আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিকের পাশাপাশি ব্যবসায়ী ও পর্যটকদের নিরাপত্তা প্রদানে সচেষ্ট ওসি কামরুজ্জামান
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:২৯ পূর্বাহ্ন

নরসিংদী পৌরসভার অধীনে অটো সিএনজি থেকে টাকা উত্তোলনের বিষয়ে সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টার / ১২৯ বার
আপডেট : বুধবার, ১৩ মার্চ, ২০২৪

নরসিংদী পৌরসভার বিভিন্ন স্থানে অটো সিএনজি থেকে রিসিট দিয়ে টাকা উত্তোলন বিষয়ে সংবাদ সম্মেলন করেছে নরসিংদী পৌরসভার নিযুক্ত ঠিকাদার মেসার্স সাহিরা এন্টারপ্রাইজ’র স্বত্বাধিকারী ইব্রাহিম খলিল তুহিন। বুধবার (১৩ মার্চ) দুপুরে  নরসিংদী শহরের ভেলানগর গ্র্যান্ড রেস্টুরেন্টে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে ঠিকাদার বলেন, আমার প্রতিষ্ঠান মেসার্স সাহিরা এন্টারপ্রাইজ নরসিংদী পৌরসভার অধীনে সকল অটো সিএনজি স্ট্যান্ডে পার্কিং চার্জ উত্তোলন করার জন্য উম্মুক্ত দরপত্রের মাধ্যমে ২০২৩ – ২০২৪ অর্থ বছরের জন্য ঠিকাদার নিযুক্ত হয়ে ইজারা কালেকশন করে আসছি। কিন্তু কিছুদিন যাবৎ রাজনৈতিক বিরোধের কারনে একটি মহল আমার কালেকশনকে অবৈধ বলে প্রচার করার কারনে, আমার ব্যবসায়িকভাবে ক্ষতিগ্রস্ত ও সুনাম ক্ষুন্ন হচ্ছে। তাই আপনাদের সামনে আমি যে পৌরসভা কর্তৃক নিযুক্ত একজন বৈধ ঠিকাদার হিসেবে ব্যবসা পরিচালনা করে আসছি এবং সরকারি সকল বিধিনিষেধ মেনে নিয়মিত ভ্যাট ট্যাক্স পরিশোধ করার প্রমাণপত্র উপস্থাপন করলাম।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ