শিরোনাম :
জার্মান সফরে ইআরডি প্রতিনিধি দলকে রাষ্ট্রদূত মোশাররফ ভুঁইয়ার শুভেচ্ছা বাজারে কৃত্রিম সংকট তৈরি করতে কোল্ডস্টোরেজে ১৯ লাখ ডিম এসএসসি ফলাফলে নরসিংদীর এনকেএম হাইস্কুল দেশ সেরা নরসিংদীতে মাদ্রাসা প্রধানদের সাথে একাডেমিক কার্যক্রম উন্নয়ন বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত নরসিংদী ও পলাশ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে বিজয়ী আনোয়ার এবং সৈয়দ জাবেদ জাতীয় গণমাধ্যম সপ্তাহের রাষ্ট্রীয় স্বীকৃতির দাবীতে স্মারকলিপি প্রদান নরসিংদীতে নগদের ছিনতাইকৃত টাকার আংশিক উদ্ধারসহ আটক ৩ নরসিংদীতে রিকশা চালকদের মাঝে জেলা বিএনপির পানি ও ছাতা বিতরণ কালের কণ্ঠ রায়পুরা প্রতিনিধি আব্দুল কাদিরের পিতৃ বিয়োগ রায়পুরা – নরসিংদী সড়কে প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৭:৩৬ অপরাহ্ন

রায়পুরা উপজেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও শোডাউন

শফিকুল ইসলাম / ১৩৪৫ বার
আপডেট : সোমবার, ২৮ আগস্ট, ২০২৩

  • নরসিংদীর রায়পুরা উপজেলা ছাত্রদলের সভাপতি পদ প্রার্থী সোহেল আহমেদ এর নেতৃত্বে এক বিক্ষোভ মিছিল ও শোডাউন অনুষ্ঠিত হয়েছে। জাতীয়তাবাদী ছাত্রদলের সাবেক দুই সোনালী ফসল নরসিংদী জেলা বিএনপি’র আহবায়ক জাতীয় বীর খায়রুল কবির খোকন,বিএনপি’র স্ব-নির্ভর বিষয়ক সম্পাদিকা অগ্নিকন্যা শিরিন সুলতানা, নরসিংদী জেলা ছাত্রদলের সংগ্রামী সভাপতি মৃত্যুঞ্জয়ী ছাত্রনেতা সিদ্দিকুর রহমান নাহিদ ও বিপ্লবী সাধারণ সম্পাদক মেহেদী হাসান রিফাত এর বিরুদ্ধে দায়ের করা সকল মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবিতে এই বিক্ষোভ মিছিল করা হয়।
    রবিবার (২৭ আগষ্ট) বিকেলে বিক্ষোভ মিছিলটি শ্রীরামপুর রেলগেইট বাজার থেকে শুরু হয়ে রায়পুরা বাসস্ট্যান্ডে গিয়ে শেষ হয়। মিছিল শেষে বাসস্ট্যান্ডে সংক্ষিপ্ত সমাবেশ করেন ছাত্রদলের নেতাকর্মীরা। সমাবেশে বিএনপি নেতাকর্মীদের নামে দায়েরকৃত সকল মিথ্যা মামলা প্রত্যাহারসহ সকল রাজবন্দিদের নিঃশর্ত মুক্তি ও তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের দাবী জানানো হয়।
    এ সময় উপস্থিত ছিলেন, ছাত্রদল নেতা আমিনুল ইসলাম নিলয়,ওবায়দুল হক রুবেল,সাইফুল,হিমেল, ইমন,আজিজুল, শ্রাবণ,শুভন নয়ন, তওহীদ,শাওন প্রমুখ।
Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ