শিরোনাম :
নরসিংদীতে শতবর্ষী “বটতলী বৈশাখী মেলা”তে উপচে পড়া ভিড় নরসিংদীতে ইউপি সদস্যকে গুলি ও জবাই করে হত্যা নরসিংদীতে ঈদ সালামির নামে চাঁদাবাজী : অস্ত্রসহ আটক ১ নরসিংদীতে অসহায় পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ নরসিংদীতে যুবলীগ নেতা দেলোয়ার হোসেন দেলু’র ঈদ সামগ্রী বিতরণ নরসিংদীতে শহর ফল ব্যবসায়ী সমিতির সভাপতি রুবেল’র উদ্যোগে ইফতার বিতরণ  সিদ্দিকুর রহমান সরকার রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান নিযুক্ত নরসিংদীতে টিআরসি পদে নির্বাচিতদের ফুল দিয়ে বরণ করলেন পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান নরসিংদীর পলাশে কানের দুল ও মোবাইল ফোনের জন্য খুন হয়েছেন বিধবা দেলোয়ারা আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিকের পাশাপাশি ব্যবসায়ী ও পর্যটকদের নিরাপত্তা প্রদানে সচেষ্ট ওসি কামরুজ্জামান
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৪৭ পূর্বাহ্ন

রায়পুরা চর আড়ালিয়া ইউনিয়নে চেয়ারম্যান পদে বেসরকারিভাবে বিজয়ী মাসুদা জামান

স্টাফ রিপোর্টার / ৯৮ বার
আপডেট : শনিবার, ৯ মার্চ, ২০২৪

দিনব্যাপী শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হয়েছে নরসিংদীর রায়পুরা উপজেলার চর আড়ালিয়া ইউনিয়ন পরিষদের নির্বাচন। এ নির্বাচনে চর আড়ালিয়া ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও নরসিংদী জেলা যুবদলের সাধারণ সম্পাদক হাসানুজ্জামান সরকার এর সহধর্মিণী মোছাঃ মাসুদা জামান সরকার চশমা প্রতিকে নির্বাচনে অংশ নিয়ে মোট ৪৩৯৮ পেয়ে বেসরকারি ভাবে বিজয়ী হয়েছেন।
এছাড়াও এ পদে চর আড়ালিয়া ইউনিয়ন ছাত্রলীগ এর সাবেক সভাপতি সজিব সরকার মোটরসাইকেল প্রতীকে ২৬২৮ ভোট পেয়ে নিকটতম প্রতিদ্বন্দ্বী হয়েছেন। এবং চেয়ারম্যান পদে চর আড়ালিয়া ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি নুরুজ্জামান সরকার আনারস প্রতীক নিয়ে মোট ভোট পেয়েছেন ১৮৪২টি।
সন্ধ্যায় সাংবাদিকদের এসব তথ্য নিশ্চিত করেছেন চর আড়ালিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও রায়পুরা উপজেলা নির্বাচন কর্মকর্তা মো: আজহারুল ইসলাম৷
বেসরকারী প্রাথমিক ফলাফলে জানা গেছে, মোট বৈধ ভোটের সংখ্যা ৯০০৩ এর বিপরীতে বাতিল ভোটের সংখ্যা ১৬৩ সব মিলিয়ে মোট প্রদত্ত ভোটের সংখ্যা ৯১৬৬ টি।
এ দিকে নির্বাচনকে ঘীরে দিনব্যাপী মাঠে তৎপর ছিলো প্রশাসন৷ ৭জন ম্যাজিস্ট্রেট এর নেতৃত্বে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি), পুলিশ, আনসার, র‍্যাপিড একশন ব্যাটালিয়ন (র‍্যাব) ও বিভিন্ন গোয়েন্দা সংস্থার সদস্যরা কাজ করে গেছেন।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ