শিরোনাম :
নরসিংদীতে বইমেলার উদ্বোধন রায়পুরা উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ নরসিংদীতে সাধু সঙ্গ অনুষ্ঠিত নরসিংদীর শীলমান্দীতে প্রধান শিক্ষকের হাতে শিক্ষিকা লাঞ্ছিত জার্মানে মোশাররফ হোসেন ভূইয়ার লেখা দুটি বইয়ের মোড়ক উন্মোচন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা নরসিংদীতে স্ত্রী হত্যায় পলাতক স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ নরসিংদীতে আ.লীগ নেতা এড. আসাদোজ্জামানের স্মরণ সভা অনুষ্ঠিত শালুরদিয়া প্রাথমিক বিদ্যালয়ের ক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে সৃজনশীল মেধা প্রতিযোগিতা অনুষ্ঠিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে জার্মানির চ্যান্সেলর এর বৈঠক
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ১২:২৮ পূর্বাহ্ন

রায়পুরায় বাবাকে হত্যা চেষ্টার অভিযোগে ২ ছেলের বিরুদ্ধে থানায় অভিযোগ

শফিকুল ইসলাম / ১১৮ বার
আপডেট : বৃহস্পতিবার, ২ নভেম্বর, ২০২৩

নরসিংদী রায়পুরায় বাবাকে হত্যার চেষ্টায় মারধরের অভিযোগে ২ ছেলের বিরুদ্ধে রায়পুরা থানায় অভিযোগ দিয়েছেন ভুক্তভোগী বাবা।
মঙ্গলবার রাতে রায়পুরা থানায় লিখিত অভিযোগ দেন ভুক্তভোগী সুরুজ মিঞা। এর আগে মঙ্গলবার বিকেলে উপজেলা অলিপুরা ইউনিয়নের সাহেবনগর এলাকায় বিকেলে এ ঘটনা ঘটে।
অভিযুক্তরা হলেন, উপজেলার সাহেবনগরের সুরুজ মিঞার ছেলে মোশারফ (২৩) এবং ইমরান (২৫)।
অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার সুরুজ মিঞার ২ ছেলে মোশারফ এবং ইমরান কোন কাজ-কর্ম না করে নেশায় আসক্ত। নেশার টাকা যোগাড় করতে না পেরে গাছসহ ঘরের আসবাবপত্র বিক্রি করে, এর প্রতিবাদ করায় বৃদ্ধ অসুস্থ বাবাকে গলা চেপে ধরে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা করেন। পরে তাকে লাথি মেরে মাটিতে ফেলে দিয়ে মারপিট করে লীলা ফুলা জখম করে। খবর পেয়ে ভুক্তভোগীর মেয়েরা তাকে উদ্ধার করে স্থানীয় চিকিৎসকের নিকট প্রাথমিক চিকিৎসা শেষে বাড়ি নিয়ে আসে। পরে ওই দিন রাতে হত্যার চেষ্টাসহ মারধর করে আহত করার ঘটনায় ২ ছেলের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন ভুক্তভোগী।
ভুক্তভোগীর মেয়ে নাজমা বলেন, দুই ভাই সম্পত্তির লোভে বৃদ্ধ বাবাকে প্রায়ই মারধর করে। আমরা বোনেরাও বাবার বাড়িতে আসতে পারি না। খবর পেয়ে আহত বাবাকে উদ্ধার করি। তিনি জীবনের নিরাপত্তা হীনতায় রয়েছেন।
ভুক্তভোগী সুরুজ মিঞা বলেন, কোন কাজ না করে বসে বসে খাওয়ায় ছেলে মোশারফ(২৩) এবং ইমরান (২৫) নেশার টাকা যোগাড় করতে না পেরে মঙ্গলবার গাছসহ ঘরের আসবাবপত্র বিক্রি করে,্এর প্রতিবাদ করায় হত্যার চেষ্টা করে মারপিট করে। তারা টাকা সম্পত্তি ভোগে নেয়ার জন্য মারধর করে। জীবনের নিরাপত্তাসহ তাদের বিচারের দাবিতে ২ছেলের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করি।
অভিযুক্ত ইমরানের নিকট এ বিষয়ে জানতে চাইলে সাংবাদিকদের সাথে কথা না বলে এড়িয়ে যান।
থানার উপপরিদর্শক ফরিদ মিয়া অভিযোগ পাওয়ার সত্যতা স্বীকার করে বলেন, তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ