শিরোনাম :
নরসিংদীতে বইমেলার উদ্বোধন রায়পুরা উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ নরসিংদীতে সাধু সঙ্গ অনুষ্ঠিত নরসিংদীর শীলমান্দীতে প্রধান শিক্ষকের হাতে শিক্ষিকা লাঞ্ছিত জার্মানে মোশাররফ হোসেন ভূইয়ার লেখা দুটি বইয়ের মোড়ক উন্মোচন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা নরসিংদীতে স্ত্রী হত্যায় পলাতক স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ নরসিংদীতে আ.লীগ নেতা এড. আসাদোজ্জামানের স্মরণ সভা অনুষ্ঠিত শালুরদিয়া প্রাথমিক বিদ্যালয়ের ক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে সৃজনশীল মেধা প্রতিযোগিতা অনুষ্ঠিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে জার্মানির চ্যান্সেলর এর বৈঠক
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৪৮ অপরাহ্ন

নরসিংদী জেলা বিএনপির নতুন নেতৃত্ব

স্টাফ রিপোর্টার / ২১১ বার
আপডেট : বৃহস্পতিবার, ২ নভেম্বর, ২০২৩

নরসিংদী জেলা বিএনপির শীর্ষ দুই নেতা খায়রুল কবির খোকন ও মনজুর এলাহী কারাগারে থাকায় সাবেক এমপি সরদার সাখাওয়াত হোসেন বকুলকে আহ্বায়ক ও আবু সালেহ চৌধুরীকে সদস্য সচিব হিসেবে দায়িত্ব প্রদান করা হয়েছে। বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব এড. রুহুল কুদ্দুস রিজভী এক প্রেস বিজ্ঞপ্তিতে এ কথা জানান।


উল্লেখ জেলা বিএনপির আহ্বায়ক খায়রুল কবির খোকন ও সদস্য সচিব মনজুর এলাহী সরকার বিরোধী এক দফার আন্দোলন করতে যেয়ে বর্তমানে কারাগারে আটক রয়েছে। তাদের অনুপস্থিতিতে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত সরদার সাখাওয়াত হোসেন বকুল এবং আবু সালেহ চৌধুরী এ দায়িত্ব পালন করবেন বলে জানা যায়।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ