শিরোনাম :
রায়পুরায় প্রতিপক্ষের হামলায় ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু নরসিংদী দুই উপজেলায় বেলাবতে রিটন মনোহরদীতে স্বপন বিজয়ী নরসিংদীতে বজ্রপাতে মা ও ছেলেসহ নিহত ৪ জন ।। আহত ১ নরসিংদীর চর আড়ালিয়ায় আধিপত্য বিস্তারে আওয়ামী লীগ নেতা সজীব সরকার বাহিনীর তান্ডব।। পুলিশ নির্বিকার নরসিংদী পুলিশ লাইনে মাষ্টার প্যারেড অনুষ্ঠিত সাবেক এমপি পোটনসহ পাঁচজন কারাগারে নরসিংদী জেলা পরিষদের চেয়ানম্যানের বিরুদ্ধে অনাস্থা প্রদান জার্মান সফরে ইআরডি প্রতিনিধি দলকে রাষ্ট্রদূত মোশাররফ ভুঁইয়ার শুভেচ্ছা বাজারে কৃত্রিম সংকট তৈরি করতে কোল্ডস্টোরেজে ১৯ লাখ ডিম এসএসসি ফলাফলে নরসিংদীর এনকেএম হাইস্কুল দেশ সেরা
শুক্রবার, ২৪ মে ২০২৪, ০১:১৮ পূর্বাহ্ন

নরসিংদীতে নিষিদ্ধ জঙ্গি সংগঠন হিজবুত তাহরীর এক সদস্যকে গ্রেফতার করেছে এন্টি টেরোরিজম ইউনিট

স্টাফ রিপোর্টার : / ২৫৮ বার
আপডেট : বুধবার, ১১ অক্টোবর, ২০২৩

নরসিংদীর পলাশে নিষিদ্ধ ঘোষিত হিজবুত তাহরীর এক সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে এন্টি টেরোরিজম ইউনিটের সদস্যরা। মঙ্গলবার (১০ অক্টোবর) রাতে পলাশের খানেপুর গ্রামে অবস্থিত ঘোড়াশাল-পলাশ ইউরিয়া ফার্টিলাইজার প্রকল্প এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত জুয়েল ভূইয়া (২৬) শিবপুর উপজেলার দুলালপুর ইউনিয়নের কাজিচর গ্রামের আবুল ভূইয়ার ছেলে। সে ঘোড়াশাল পলাশ ইউরিয়া ফার্টিলাইজার প্রকল্পে শ্রমিকের কাজের পাশাপাশি গোপনে নিষিদ্ধ জঙ্গি সংগঠন হিজবুত তাহরীর সদস্য হয়ে কাজ করতো।
পলাশ থানার ওসি ইকতিয়ার হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা থেকে এন্টি টেরোরিজম ইউনিটের একটি টিম অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করে। গ্রেফতারের পর তার কাছ থেকে একটি মোবাইল ফোন ও হিজবুত তাহরীর বিভিন্ন লিফলেট উদ্ধার করা হয়। এ ব্যাপারে থানায় সন্ত্রাস বিরুধী আইনে মামলা দায়ের করা হয়েছে।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ