শিরোনাম :
বিদেশিদের কথায় বিএনপি আন্দোলন করে না : ড. মঈন খান নরসিংদীতে আনোয়ার গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের হালখাতা অনুষ্ঠিত  রেলওয়ের টিকিটে ডিজিটাল প্রতারণা! আয়ূবপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুস সাত্তার আর নেই রাঁতের আাধারেই ক্রীড়া সংস্থার কমিটি গঠিত।। হতাশ নরসিংদীর ক্রীড়ামোদীরা রজবেন্নেছা আমজাদ স্মৃতি পাঠাগারে শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত পবিত্র শবেবরাত আজ শিবপুরে আইডিয়েল কে.জি এন্ড হাই স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ রায়পুরা উপজেলা প্রেসক্লাবের সভাপতি হারুনূর রশিদের বড় বোনের ইন্তেকাল নরসিংদীতে বাস-কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে নিহত ২
শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৭:০৪ পূর্বাহ্ন

মনোহরদীতে জেলা গোয়েন্দা পুলিশের পৃথক অভিযানে ৪০ বোতল বিদেশী মদসহ আটক ৩

প্রতিনিধির নাম / ২৪৮ বার
আপডেট : সোমবার, ২ অক্টোবর, ২০২৩

মনোহরদী সংবাদদাতাঃ নরসিংদীর মনোহরদীতে ৪০ বোতল বিদেশী মদসহ ৩ জনকে আটক করেছে জেলা গোয়েন্দা  পুলিশ। রোববার (১ অক্টোবর) উপজেলার বিভিন্ন স্থানে জেলা গোয়েন্দা পুলিশের অভিযানকালে মাদক বিক্রির অভিযোগে তাদের আটক করা হয়েছে। আটককৃতরা হচ্ছে, মনোহরদী বাজারের ব্যবসায়ী শীতল সাহা (৩৮), উপজেলার শুকুন্দী ইউনিয়নের ঝালখালি গ্রামের রাসেল (২৫) ও গাজীপুরের কালিগঞ্জ উপজেলার বারিয়াদি গ্রামের আবুল কালাম (২৫)।  এর আগে শনিবার রাতে মাদক বিক্রির অভিযোগে মনোহরদী বাজারের ব্যবসায়ী শীতল সাহা’কে আটক করা হয়।

জেলা গোয়েন্দা শাখার ওসি খোকন চন্দ্র সরকার জানান, গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশের পৃথক অভিযানে গত শনিবার ভোর ৫ টার দিকে মনোহরদী বাসস্ট্যান্ড এলাকা থেকে উপজেলার শুকুন্দী ইউনিয়নের ঝালখালি গ্রামের রাসেল (২৫) নামের এক যুবককে গ্রেফতার করা হয়েছে। পরে তার দেয়া তথ্যানুযায়ী মদ বিক্রির ডিলার মনোহরদী বাজারের মুদী ব্যবসায়ী শীতল চন্দ্র সাহাকে আটক করে জেলা গোয়েন্দা পুলিশ। দীর্ঘদিন ধরে মুদির দোকানের আড়ালে মাদক ব্যবসা করে আসছিল শীতল সাহা এলাকাবাসী সূত্রে জানা যায়। এরপর শীতল সাহা’র স্বীকারোক্তি অনুযায়ী হাতিরদিয়া বাসষ্ট্যান্ড এলাকা থেকে গাজীপুরের কালিগঞ্জ উপজেলার বারিয়াদি গ্রামের আবুল কালাম (২৫) কে গ্রেফতার করা হয়। আটককৃতরা জেলা গোয়েন্দা পুলিশের হেফাজতে রয়েছে। এ বিষয়ে মনোহরদী থানায় মামলার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ