শিরোনাম :
বর্ষীয়ান আ.লীগ নেতা আ: মতিন সরকার এর ৩য় মৃত্যুবার্ষিকী আজ মনোহরদী উপজেলা প্রেসক্লাবের কমিটি গঠন || শাকিল সভাপতি – সাধারণ সম্পাদক আজমিরী বিদেশিদের কথায় বিএনপি আন্দোলন করে না : ড. মঈন খান নরসিংদীতে আনোয়ার গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের হালখাতা অনুষ্ঠিত  রেলওয়ের টিকিটে ডিজিটাল প্রতারণা! আয়ূবপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুস সাত্তার আর নেই রাঁতের আাধারেই ক্রীড়া সংস্থার কমিটি গঠিত।। হতাশ নরসিংদীর ক্রীড়ামোদীরা রজবেন্নেছা আমজাদ স্মৃতি পাঠাগারে শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত পবিত্র শবেবরাত আজ শিবপুরে আইডিয়েল কে.জি এন্ড হাই স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ
সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৩:৪৭ পূর্বাহ্ন

মিথিলা গ্রুপের চেয়ারম্যান আজহার খান বিটিএমএর পরিচালক পুনর্নির্বাচিত

মাইনউদ্দিন সরকার / ২৪১ বার
আপডেট : মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর, ২০২৩

মিথিলা টেক্সটাইল ইন্ডাস্ট্রিজ লিমিটেডের চেয়ারম্যান আজহার খান ২০২৩- ২০২৫ সেশনের জন্য পরিচালক হিসাবে পুনঃনির্বাচিত হয়েছেন। ২৪শে সেপ্টেম্বর বিটিএমএ অফিসে অনুষ্ঠিত এজিএমের সময় এই ঘোষণা দেওয়া হয়।
এজিএম, টেক্সটাইল শিল্প ক্যালেন্ডারের একটি গুরুত্বপূর্ণ ইভেন্ট, বিটিএমএর জন্য নবনির্বাচিত বোর্ড সদস্যদের মোড়ক উন্মোচনের সাক্ষী। উল্লেখযোগ্য নিয়োগের মধ্যে, একজন পরিচালক হিসাবে আজহার খানের পুনঃনির্বাচন টেক্সটাইল সেক্টরের প্রতি তার অব্যাহত নিষ্ঠা ও অঙ্গীকারের প্রমাণ হিসাবে দাঁড়িয়েছে। বৈঠকে মোহাম্মদ আলী খোকন বিটিএমএর সভাপতি হিসেবে পুনর্নির্বাচিত হন। তার পাশাপাশি, তিনজন সহ-সভাপতি নির্বাচিত হন, আসন্ন অধিবেশনের জন্য সমিতির নেতৃত্ব দলকে আরও শক্তিশালী করে।
মিথিলা টেক্সটাইল ইন্ডাস্ট্রিজ লিমিটেড, আজহার খানের নেতৃত্বে, বাংলাদেশের টেক্সটাইল ল্যান্ডস্কেপে একটি অনন্য অবস্থান ধরে রেখেছে। এটি দেশের বৃহত্তম LEED প্লাটিনাম-প্রত্যায়িত বোনা টেক্সটাইল উৎপাদন ইউনিটগুলির মধ্যে একটি হিসাবে বিখ্যাত। এই মর্যাদাপূর্ণ পার্থক্যটি তার কার্যক্রমে স্থায়িত্ব এবং পরিবেশগত দায়িত্বের প্রতি কোম্পানির অটল প্রতিশ্রুতি প্রতিফলিত করে। বিটিএমএ বোর্ডে আজহার খানের পুনঃনির্বাচন মিথিলা টেক্সটাইল ইন্ডাস্ট্রিজ লিমিটেডের অব্যাহত প্রতিনিধিত্ব নিশ্চিত করে এবং টেকসই টেক্সটাইল উৎপাদনে এর অগ্রণী পন্থা নিশ্চিত করে। এই উন্নয়ন আগামী দুই বছরে বাংলাদেশের টেক্সটাইল শিল্পের বৃদ্ধি ও বিকাশে ইতিবাচক অবদান রাখতে প্রস্তুত।
বিটিএমএ এজিএম শিল্প নেতাদের একত্রিত হওয়ার, প্রাসঙ্গিক বিষয় নিয়ে আলোচনা করার এবং টেক্সটাইল সেক্টরের অগ্রগতির দিকে সম্মিলিতভাবে কাজ করার জন্য একটি প্ল্যাটফর্ম হিসাবে কাজ করে। আজহার খানের পুনঃনিযুক্তি সহযোগিতার সুবিধার্থে প্রত্যাশিত এবং এমন উদ্যোগগুলি চালাবে যা সামগ্রিকভাবে শিল্পকে উপকৃত করবে। যেহেতু টেক্সটাইল শিল্প বাংলাদেশের অর্থনীতিতে একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে চলেছে, আজহার খানের পুনঃনির্বাচন এবং নবনিযুক্ত নেতৃত্ব দল এই সেক্টরের জন্য একটি প্রতিশ্রুতিশীল ভবিষ্যতের ইঙ্গিত বহন করবে।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ