শিরোনাম :
রায়পুরায় প্রতিপক্ষের হামলায় ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু নরসিংদী দুই উপজেলায় বেলাবতে রিটন মনোহরদীতে স্বপন বিজয়ী নরসিংদীতে বজ্রপাতে মা ও ছেলেসহ নিহত ৪ জন ।। আহত ১ নরসিংদীর চর আড়ালিয়ায় আধিপত্য বিস্তারে আওয়ামী লীগ নেতা সজীব সরকার বাহিনীর তান্ডব।। পুলিশ নির্বিকার নরসিংদী পুলিশ লাইনে মাষ্টার প্যারেড অনুষ্ঠিত সাবেক এমপি পোটনসহ পাঁচজন কারাগারে নরসিংদী জেলা পরিষদের চেয়ানম্যানের বিরুদ্ধে অনাস্থা প্রদান জার্মান সফরে ইআরডি প্রতিনিধি দলকে রাষ্ট্রদূত মোশাররফ ভুঁইয়ার শুভেচ্ছা বাজারে কৃত্রিম সংকট তৈরি করতে কোল্ডস্টোরেজে ১৯ লাখ ডিম এসএসসি ফলাফলে নরসিংদীর এনকেএম হাইস্কুল দেশ সেরা
শুক্রবার, ২৪ মে ২০২৪, ০১:২০ পূর্বাহ্ন

সংবাদ প্রকাশের জেরে সাংবাদিককে হুমকি!! থানায় জিডি

স্টাফ রিপোর্টার / ২৯৮ বার
আপডেট : সোমবার, ৭ আগস্ট, ২০২৩

নরসিংদীর রায়পুরা উপজেলা ও কেন্দ্রীয় বিএনপির নেতা ইঞ্জিনিয়ার আশরাফ উদ্দিন বকুল এর বিরুদ্ধে অনলাইন নিউজ পোর্টালে সংবাদ প্রকাশের জেরে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম নরসিংদী জেলা শাখার সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক, রায়পুরা উপজেলা রিপোর্টার্স ক্লাবের সদস্য ও দৈনিক ভোরের পাতা (রায়পুরা পৌরসভা) প্রতিনিধি শফিকুল ইসলামকে রায়পুরা উপজেলা যুবদলের সদস্য সচিব নুর আহম্মেদ চৌধুরী মানিক তার মুঠোফোনের মাধ্যমে হুমকি দিয়েছেন।
রবিবার (৬ আগস্ট) রাতে সাংবাদিক শফিকুল ইসলাম বাদী হয়ে জীবনের নিরাপত্তা চেয়ে রায়পুরা থানায় হাজির হয়ে সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। জিডি নম্বর- ৩৫০ তাং-০৬/০৮/২০২৩।
জানা যায়, রবিবার বিকেলে নরসিংদী থেকে প্রকাশিত ভোরের নরসিংদী, বিবর্তন প্রতিদিন ও সকালের খবর একাধিক অনলাইন নিউজ পোর্টালে “রায়পুরাতে বিএনপি নেতা আশরাফ উদ্দিন বকুলের উস্কানিমূলক বক্তব্যের বিরুদ্ধে আ.লীগের প্রতিবাদ” শিরোনামে সংবাদ প্রকাশিত হয়। প্রকাশিত সংবাদের জের ধরে ওই দিন রাত সাড়ে ৮টায় স্থানীয় যুবদল নেতা নুর আহম্মেদ চৌধুরী মানিক তার ব্যক্তিগত মুঠোফোন নম্বরে ফোন করে অকথ্য ভাষায় গালাগালি করে ভয়-ভীতি দেখিয়ে হুমকি দেয়। এ ঘটনায় সাংবাদিক শফিকুল ইসলাম রায়পুরা উপজেলা রিপোর্টার্স ক্লাবের সভাপতি মোঃ মনিরুজ্জামান ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম নরসিংদী জেলা শাখাকে অবগত করে জীবনের নিরাপত্তা চেয়ে রায়পুরা থানায় জিডি করেন। এ বিষয়ে সাংবাদিক শফিকুল ইসলাম বলেন, বিএনপির কেন্দ্রীয় নেতা আশরাফ উদ্দিন বকুলের বিরুদ্ধে স্থানীয় একাধিক অনলাইন নিউজ পোর্টালে সংবাদ প্রকাশের পর উপজেলা যুবদল নেতা আমাকে মুঠোফোনে ফোন করে ভয়-ভীতি দেখিয়ে হুমকি দেয়। আমি আমার নিরাপত্তা চেয়ে থানায় জিডি করেছি। রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান জানান, সাংবাদিক শফিকুল ইসলাম একটি জিডি করেছেন। ঘটনার তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
সাংবাদিক শফিকুল ইসলামকে হুমকি দেওয়ায় গভীর উদ্বেগ প্রকাশ করেছেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম নরসিংদী জেলা শাখা। তার ও তার পরিবারের নিরাপত্তা নিশ্চিত করতে আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি অনুরোধ জানিয়েছেন।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ