শিরোনাম :
রায়পুরায় প্রতিপক্ষের হামলায় ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু নরসিংদী দুই উপজেলায় বেলাবতে রিটন মনোহরদীতে স্বপন বিজয়ী নরসিংদীতে বজ্রপাতে মা ও ছেলেসহ নিহত ৪ জন ।। আহত ১ নরসিংদীর চর আড়ালিয়ায় আধিপত্য বিস্তারে আওয়ামী লীগ নেতা সজীব সরকার বাহিনীর তান্ডব।। পুলিশ নির্বিকার নরসিংদী পুলিশ লাইনে মাষ্টার প্যারেড অনুষ্ঠিত সাবেক এমপি পোটনসহ পাঁচজন কারাগারে নরসিংদী জেলা পরিষদের চেয়ানম্যানের বিরুদ্ধে অনাস্থা প্রদান জার্মান সফরে ইআরডি প্রতিনিধি দলকে রাষ্ট্রদূত মোশাররফ ভুঁইয়ার শুভেচ্ছা বাজারে কৃত্রিম সংকট তৈরি করতে কোল্ডস্টোরেজে ১৯ লাখ ডিম এসএসসি ফলাফলে নরসিংদীর এনকেএম হাইস্কুল দেশ সেরা
শুক্রবার, ২৪ মে ২০২৪, ১২:৪৬ পূর্বাহ্ন

নরসিংদীতে রাষ্ট্রবিরোধী গোপন বৈঠকের অভিযোগে নারীসহ জামায়াতে ইসলামীর ৪ নেতাকর্মী আটক

স্টাফ রিপোর্টার : / ৩২০ বার
আপডেট : শনিবার, ২৯ জুলাই, ২০২৩

রাষ্ট্রবিরোধী গোপন বৈঠকের অভিযোগে নারীসহ জামায়াতে ইসলামীর ৪ নেতাকর্মীকে আটক করেছে নরসিংদী মডেল থানা পুলিশ।
২৮ জুলাই দিবাগত রাত ১২ টায় গোপন সংবাদের ভিত্তিতে নরসিংদী মডেল থানা পুলিশ অভিযান পরিচালনা করে জামায়াত নেতা মাহফুজুর রহমান এর গাবতলীস্থ বসতঘর গ্রীন হাউস এর দ্বিতীয় তলায় রাষ্ট্রবিরোধী ষড়যন্ত্র এবং নাশকতার পরিকল্পনা করার সময় জামায়াতে ইসলামীর চারজন নেতাকর্মীকে ২১ টি বিভিন্ন ধরনের জামায়াত ইসলামীর বই এবং জামায়াতে ইসলামীর সদস্যদের নিকট হতে ৩১টি চাঁদা আদায়ের রশিদবই সহ গ্রেফতার করে বলে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়।
গ্রেফতারকৃতরা হলো নরসিংদী জেলা জামায়াতে ইসলামীর রোকন মাহফুজুর রহমান (৪৮), মোহাম্মদ আনিসুর রহমান (৫২), নরসিংদী জেলা জামায়াতে ইসলামীর কর্মী মাসুদা আক্তার (৩৮) ও রবিউল ইসলাম (৩০)।
বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, গ্রেফতারকৃতরাসহ আরো ১৫-২০ জন নেতাকর্মী রাষ্ট্রকে অস্থিতিশীল করা, জনমনে ভয়-ভীতি ও আতঙ্ক সৃষ্টি করার উদ্দেশ্যে বর্তমান সরকার বিরোধী কার্যকলাপ সহ ধ্বংসাত্মক কর্মকান্ড করার জন্য একত্রিত হয়ে নাশকতামূলক কর্মকা-ের গোপন পরিকল্পনা কালে, নরসিংদী মডেল থানা পুলিশ তাদেরকে বিভিন্ন বই এবং জামায়াতে ইসলামীর কর্মকান্ড পরিচালনা করার জন্য আর্থিক লেনদেন এবং চাঁদা আদায়ের রশিদ বইসহ গ্রেফতার করে। গ্রেফতারকৃত মাহফুজুর রহমান একজন ব্যাংকার, মোহাম্মদ আনিসুর রহমান এবং রবিউল ইসলাম মাদ্রাসায় শিক্ষকতা করেন। অপর গ্রেফতারকৃত নারী মাসুদা আক্তার গ্রেফতারকৃত মাহফুজুর রহমানের স্ত্রী। তারা দীর্ঘ দিন গাবতলী এলাকায় বসবাস করে গোপনে জামায়াতে ইসলামীর কার্যক্রম পরিচলানা করে আসছে।
গ্রেপ্তারকৃত ০৪ জনসহ ১৩ জন এজাহারনামীয় ও অজ্ঞাতনামা ৩৫/৪০ জনের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।
নরসিংদী মডেল থানার মামলা নং-৫৩, তাং-২৯/০৭/২০২৩ ধারা-১৯৭৪ সনের বিশেষ ক্ষমতা আইনের ১৫(৩)/২৫-ডি।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ