শিরোনাম :
নরসিংদী জেলা পরিষদের চেয়ানম্যানের বিরুদ্ধে অনাস্থা প্রদান জার্মান সফরে ইআরডি প্রতিনিধি দলকে রাষ্ট্রদূত মোশাররফ ভুঁইয়ার শুভেচ্ছা বাজারে কৃত্রিম সংকট তৈরি করতে কোল্ডস্টোরেজে ১৯ লাখ ডিম এসএসসি ফলাফলে নরসিংদীর এনকেএম হাইস্কুল দেশ সেরা নরসিংদীতে মাদ্রাসা প্রধানদের সাথে একাডেমিক কার্যক্রম উন্নয়ন বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত নরসিংদী ও পলাশ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে বিজয়ী আনোয়ার এবং সৈয়দ জাবেদ জাতীয় গণমাধ্যম সপ্তাহের রাষ্ট্রীয় স্বীকৃতির দাবীতে স্মারকলিপি প্রদান নরসিংদীতে নগদের ছিনতাইকৃত টাকার আংশিক উদ্ধারসহ আটক ৩ নরসিংদীতে রিকশা চালকদের মাঝে জেলা বিএনপির পানি ও ছাতা বিতরণ কালের কণ্ঠ রায়পুরা প্রতিনিধি আব্দুল কাদিরের পিতৃ বিয়োগ
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৮:১১ অপরাহ্ন

প্রথম ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে নরসিংদীতে প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্ধ 

প্রতিনিধির নাম / ৬১ বার
আপডেট : মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪

চেতনা ডেস্ক : ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে প্রথম ধাপে নরসিংদীর দুটি উপজেলায় প্রতিক বরাদ্ধ দেয়া হয়েছে। মঙ্গলবার (২৩ এপ্রিল) দুপুরে জেলা নির্বাচন অফিসের সম্মেলন কক্ষে নরসিংদী সদর ও পলাশ উপজেলার প্রার্থীদের মধ্যে এই প্রতীক বরাদ্দ দেন জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ রবিউল আলম।

জেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, আগামী ৮ মে প্রথম ধাপে অনুষ্ঠিত হবে নরসিংদী সদর ও পলাশ উপজেলা পরিষদ সাধারণ নির্বাচন। প্রথম ধাপে অনুষ্ঠিত এই নির্বাচনে নরসিংদী সদর থেকে চেয়ারম্যান পদে ৫ জন, ভাইস চেয়ারম্যান পদে ৭ জন ও সংরক্ষিত নারী আসনে ভাইস চেয়ারম্যান পদে ৩ জন প্রতিদ্বন্দ্বীতা করছেন। এছাড়া পলাশ উপজেলায় চেয়ারম্যান পদে ৩ জন, ভাইস চেয়ারম্যান পদে ৫জন ও সংরক্ষিত নারী আসনে ভাইস চেয়ারম্যান পদে ২জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ