শিরোনাম :
জার্মান সফরে ইআরডি প্রতিনিধি দলকে রাষ্ট্রদূত মোশাররফ ভুঁইয়ার শুভেচ্ছা বাজারে কৃত্রিম সংকট তৈরি করতে কোল্ডস্টোরেজে ১৯ লাখ ডিম এসএসসি ফলাফলে নরসিংদীর এনকেএম হাইস্কুল দেশ সেরা নরসিংদীতে মাদ্রাসা প্রধানদের সাথে একাডেমিক কার্যক্রম উন্নয়ন বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত নরসিংদী ও পলাশ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে বিজয়ী আনোয়ার এবং সৈয়দ জাবেদ জাতীয় গণমাধ্যম সপ্তাহের রাষ্ট্রীয় স্বীকৃতির দাবীতে স্মারকলিপি প্রদান নরসিংদীতে নগদের ছিনতাইকৃত টাকার আংশিক উদ্ধারসহ আটক ৩ নরসিংদীতে রিকশা চালকদের মাঝে জেলা বিএনপির পানি ও ছাতা বিতরণ কালের কণ্ঠ রায়পুরা প্রতিনিধি আব্দুল কাদিরের পিতৃ বিয়োগ রায়পুরা – নরসিংদী সড়কে প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৭:৫৫ পূর্বাহ্ন

নরসিংদীতে যুবলীগ নেতা দেলোয়ার হোসেন দেলু’র ঈদ সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার / ১৭২ বার
আপডেট : রবিবার, ৭ এপ্রিল, ২০২৪

নরসিংদীর পলাশে ডাংগা ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি দেলোয়ার হোসেন দেলু’র ব্যক্তিগত অর্থ্যায়নে হতদরিদ্র সাতশত’ পরিবারের মধ্যে ঈদ সামগ্রী প্রদান করা হয়েছে। রবিবার (৭ এপ্রিল) ডাংগা ইউনিয়নের কাজিরচর নিজ বাড়িতে প্রতিবছরের ন্যায় এবারো ঈদ সামগ্রী বিতরণ করেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন ডাংগা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক বাবুল মিয়া,উপজেলা আওয়ামী লীগের সদস্য আরিফ মেম্বারসহ আওয়ামী লীগ ও যুবলীগসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।
এসময় দেলোয়ার হোসেন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আদর্শ ও নির্দেশনায় অনুপ্রাণিত হয়ে,আমাদের পলাশের মাটি ও মানুষের নেতা ডা: আনোয়ারুল আশরাফ খান দিলীপ এমপির নেতৃত্বে আমি প্রতিবছর নিজের অর্থায়নে খেটে খাওয়া মানুষের দারিদ্র্য বিমোচনে মানবিক ও  উন্নয়নমূলক কাজ করে আসছি। আমি এলাকার উন্নয়ন ও হতদরিদ্র মানুষের ভাগ্য পরিবর্তনের জন্য সব সময় প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি। আগামী দিনে এলাকার মানুষের জন্য আরও ভালো কিছু করার চেষ্টা করবো।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ