শিরোনাম :
জার্মান সফরে ইআরডি প্রতিনিধি দলকে রাষ্ট্রদূত মোশাররফ ভুঁইয়ার শুভেচ্ছা বাজারে কৃত্রিম সংকট তৈরি করতে কোল্ডস্টোরেজে ১৯ লাখ ডিম এসএসসি ফলাফলে নরসিংদীর এনকেএম হাইস্কুল দেশ সেরা নরসিংদীতে মাদ্রাসা প্রধানদের সাথে একাডেমিক কার্যক্রম উন্নয়ন বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত নরসিংদী ও পলাশ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে বিজয়ী আনোয়ার এবং সৈয়দ জাবেদ জাতীয় গণমাধ্যম সপ্তাহের রাষ্ট্রীয় স্বীকৃতির দাবীতে স্মারকলিপি প্রদান নরসিংদীতে নগদের ছিনতাইকৃত টাকার আংশিক উদ্ধারসহ আটক ৩ নরসিংদীতে রিকশা চালকদের মাঝে জেলা বিএনপির পানি ও ছাতা বিতরণ কালের কণ্ঠ রায়পুরা প্রতিনিধি আব্দুল কাদিরের পিতৃ বিয়োগ রায়পুরা – নরসিংদী সড়কে প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৫:১৭ পূর্বাহ্ন

রাঁতের আাধারেই ক্রীড়া সংস্থার কমিটি গঠিত।। হতাশ নরসিংদীর ক্রীড়ামোদীরা

চেতনা ডেস্ক : / ২৬৮ বার
আপডেট : বুধবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২৪

রাহু চক্রের হাতে জিম্মি নরসিংদী জেলা ক্রীড়া সংস্থা, এমনই একটা নিউজ হয়েছিল সাপ্তাহিক আজকের চেতনা সহ চেতনা টিভি’র নিউজ পোর্টাল সহ ইউটিউবে। সেখান থেকে মুক্ত করতে, রাতের আধারের নির্বাচন পক্রিকায়াকে আটকে দিয়েছিলেন জেলা প্রশাসক। এতে ক্রীড়া অনুরাগীরা ধন্যবাদ জানিয়েছিলেন নরসিংদীর জেলা প্রশাসক ড. বদিউল আলমকে। তাদের দাবী ছিল একটি এডহক কমিটি গঠন করে, পুন:গঠিত সাধারণ পরিষদের মাধ্যমে নতুন নির্বাচনের আয়োজন করা। কিন্তু সে দাবী আলোর মুখ দেখেনি। ষড়যন্ত্রকারীরা বাধ্য করল, রাতের আধারে নির্বাচন প্রক্রীয়া করে মনোপলি পকেট কমিটি গঠন করতে। হতাশ ক্রীড়া অনুরাগী ও নরসিংদীবাসী।
ক্রীড়া সংস্থার সাথে জড়িত সাবেক এক কর্মকর্তা জানান, বর্তমান সেক্রেটারি শাহিনুল ইসলাম ভুইয়া তার অপছন্দের ক্লাব বা ব্যাক্তিকে বিভিন্ন ছলচাতুরীর মাধ্যমে সাধারণ পরিষদ থেকে বাহির করে দেন। যারা তার আজ্ঞাবহ তাদেরকেই সাধারণ পরিষদের সদস্য করে রাখেন। আর এই আজ্ঞাবহ সাধারণ পরিষদের শক্তিতেই সম্পূর্ণ অনৈতিক ভাবে নিজ ইচ্ছা মত কমিটি গঠন করে খেলাধুলাকে জাদুঘরে তুলে দেন।
এ ব্যাপারে জানা যায়, শাহীন ভুইয়া ২০০১ সালের বিএনপি সরকারের আমলে যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে ক্রীড়া সংস্থায় প্রবেশ করেন। পর্দার আড়ালে ছিল, বিএনপির সাথে গোপন আতাঁত। পরবর্তীতে আওয়ামী লীগ ক্ষমতায় আসলে, তৎকালীন মন্ত্রী রাজী উদ্দিন রাজু’র এপিএস মুরাদে আশীর্বাদপুষ্ট হয়ে সাধারণ সম্পাদকের পদে অধিষ্ঠিত হন। এর পর আর তাকে পিছনে তাকাতে হয় নাই। দেড় যুগ ধরে নিজের ইচ্ছে মতন শাসন, শোষন করে যাচ্ছেন নরসিংদী ক্রীড়া সংস্থাকে। নরসিংদীবাসীর দাবী একটি স্বচ্ছ ও স্বাধীন পক্রিয়াতে নরসিংদী জেলা ক্রীড়া সংস্থার কমিটি গঠন করা হউক।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ