শিরোনাম :
জার্মান সফরে ইআরডি প্রতিনিধি দলকে রাষ্ট্রদূত মোশাররফ ভুঁইয়ার শুভেচ্ছা বাজারে কৃত্রিম সংকট তৈরি করতে কোল্ডস্টোরেজে ১৯ লাখ ডিম এসএসসি ফলাফলে নরসিংদীর এনকেএম হাইস্কুল দেশ সেরা নরসিংদীতে মাদ্রাসা প্রধানদের সাথে একাডেমিক কার্যক্রম উন্নয়ন বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত নরসিংদী ও পলাশ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে বিজয়ী আনোয়ার এবং সৈয়দ জাবেদ জাতীয় গণমাধ্যম সপ্তাহের রাষ্ট্রীয় স্বীকৃতির দাবীতে স্মারকলিপি প্রদান নরসিংদীতে নগদের ছিনতাইকৃত টাকার আংশিক উদ্ধারসহ আটক ৩ নরসিংদীতে রিকশা চালকদের মাঝে জেলা বিএনপির পানি ও ছাতা বিতরণ কালের কণ্ঠ রায়পুরা প্রতিনিধি আব্দুল কাদিরের পিতৃ বিয়োগ রায়পুরা – নরসিংদী সড়কে প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৪:০৩ পূর্বাহ্ন

রায়পুরা উপজেলা প্রেসক্লাবের সভাপতি হারুনূর রশিদের বড় বোনের ইন্তেকাল

স্টাফ রিপোর্টার / ১৪৯ বার
আপডেট : শনিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২৪

নরসিংদীর রায়পুরা উপজেলা প্রেসক্লাবের সভাপতি হারুনূর রশিদের বড় বোন মোছা. মনোয়ারা বেগম (৪৫) আর নেই।(ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)
আজ শনিবার সকাল সোয়া ৯টার দিকে নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন। মৃত্যু কালে তার বয়স হয়েছিল ৪৫ বছর।
মোছা. মনোয়ারা বেগম কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ উপজেলার জয়কা ইউনিয়নের জয়কা গ্রামের মো মফিজ উদ্দিনের স্ত্রী এবং জেলার মিঠামইন উপজেলার শরীফপুর গ্রামের হাজী আব্দুল হাইয়ের মেয়ে ও সাংবাদিক হারুনূর রশিদের বড় বোন।
মরহুমার পারিবারিক সূত্রে জানা যায়, দীর্ঘ এক বছর যাবত দুরারোগ্য ব্যাধী ক্যান্সার রোগে আক্রান্ত হয়ে অসুস্থতায় ভোগছিলেন। অসুস্থজনিত কারণে শনিবার সকালে তার নিজ বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। মৃত্যুকালে তিনি স্বামী পাঁচ ছেলে এক মেয়ে তিন ভাই এক বোনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।

মরহুমার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন আজকের চেতনা পত্রিকার প্রকাশক ও সম্পাদক এবং চেতনা টিভির সিইও এবিএম আজরাফ টিপু। 
সাংবাদিকের বোনের অকাল মৃত্যুতে শোক প্রকাশ করেছেন তার অনেক সহকর্মী ও শুভাকাঙ্খীবৃন্দ।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ