শিরোনাম :
রায়পুরায় প্রতিপক্ষের হামলায় ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু নরসিংদী দুই উপজেলায় বেলাবতে রিটন মনোহরদীতে স্বপন বিজয়ী নরসিংদীতে বজ্রপাতে মা ও ছেলেসহ নিহত ৪ জন ।। আহত ১ নরসিংদীর চর আড়ালিয়ায় আধিপত্য বিস্তারে আওয়ামী লীগ নেতা সজীব সরকার বাহিনীর তান্ডব।। পুলিশ নির্বিকার নরসিংদী পুলিশ লাইনে মাষ্টার প্যারেড অনুষ্ঠিত সাবেক এমপি পোটনসহ পাঁচজন কারাগারে নরসিংদী জেলা পরিষদের চেয়ানম্যানের বিরুদ্ধে অনাস্থা প্রদান জার্মান সফরে ইআরডি প্রতিনিধি দলকে রাষ্ট্রদূত মোশাররফ ভুঁইয়ার শুভেচ্ছা বাজারে কৃত্রিম সংকট তৈরি করতে কোল্ডস্টোরেজে ১৯ লাখ ডিম এসএসসি ফলাফলে নরসিংদীর এনকেএম হাইস্কুল দেশ সেরা
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ১০:০৮ অপরাহ্ন

নরসিংদীতে কোমরে পিস্তল নিয়ে নৌকার প্রচারণা চালিয়ে ভাইরাল হতে চান আ. লীগ নেতা

স্টাফ রিপোর্টার / ২০১ বার
আপডেট : রবিবার, ২৪ ডিসেম্বর, ২০২৩

নরসিংদী-২ (পলাশ) আসনের আমদিয়া ইউনিয়নের কান্দাইল গ্রামে কোমরে পিস্তল নিয়ে নৌকার প্রার্থী ডা. আনোয়ারুল আশরাফ দিলীপের পক্ষে প্রচারণা চালানোর অভিযোগ উঠেছে সাবেক ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নাজিম উদ্দিন ভুঁইয়া রিপনের বিরুদ্ধে। তবে তিনি কোমরে পিস্তল নিয়ে প্রচারনা চালিয়ে ভাইরাল হতে চান বলেও যোগ করেন।  স্থানীয়রা জানান, গত বৃহস্পতিবার সকাল ১১টার দিকে আমদিয়ার ইউনিয়নের কান্দাইল গ্রামে দলীয় কর্মী-সমর্থক ও নৌকা প্রার্থী কে সাথে নিয়ে নৌকার প্রচারণা চালান নাজিম উদ্দিন ভুইয়া রিপন। সে সময় তার কোমরে একটি কালো রঙের পিস্তল গোঁজা ছিল। পরে নাজিম উদ্দিনের কোমরে পিস্তল সম্বলিত একটি ছবি ফেসবুকে ছড়িয়ে পরলে ছবিটি  ভাইরাল হয়ে যায়। গত ৪ ডিসেম্বর নরসিংদীর জেলা প্রশাসক ড. বদিউল আলমের সই করা এক বিজ্ঞপ্তিতে আগামী ৭ জানুয়ারি পর্যন্ত অস্ত্র বহন ও প্রদর্শনে নিষেধাজ্ঞা জারি করা হয়। এ বিষয়ে অভিযুক্ত নাজিম উদ্দিন এ প্রতিবেদককে বলেন ‘অস্ত্রটি লাইসেন্সকৃত। নির্বাচন চলাকালে এটি বহন করা যাবে না, এমন পরিপত্র জারি করা হয়েছে কি না জানি না।
তিনি আরও বলেন, ‘কোমরে আমার পিস্তল ছিল, এটা ঠিক। তবে আমি কাউকে ভয় দেখায়নি, এতে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন হয়েছে কি না, আমার জানা নেই। তবে আমি সাবেক চেয়ারম্যান ছিলাম বর্তমানে আমার জনপ্রিয়তা হ্রাস পেয়েছে কোমরে পিস্তল নিয়ে নির্বাচনী প্রচারনা করতে গিয়ে যদি ভাইরাল হই তাহলে তার জনপ্রিয়তা বাড়বে বলেই তিনি মনে করেন।নরসিংদী-২ আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রার্থী আনোয়ারুল আশরাফ দিলীপের সঙ্গে একাধিকবার যোগাযোগের চেষ্টা করলেও তারসাথে যোগাযোগ করা যায়নি। এ ব্যাপারে আমদিয়ার দায়িত্বে থাকা সহকারী নির্বাচন কর্মকর্তা ওমর ফারুক বলেন, ‘বিষয়টি আমাদের নজরে এখনো আসেনি, কেউ আমাদের কাছে অভিযোগও করেননি। খোঁজ-খবর নিয়ে তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।’পলাশ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. রবিউল আলম বলেন, এ বিষয়ে চিঠি দিয়ে স্পষ্ট নির্দেশনা দেওয়া হয়েছে যাতে নির্বাচন চলাকালে অস্ত্র দেখিয়ে ভয়-ভীতি প্রদর্শন করা না হয়। অস্ত্র প্রদর্শন সেটা বৈধ বা অবৈধ হোক আপাতত নিষিদ্ধ।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ