শিরোনাম :
বিদেশিদের কথায় বিএনপি আন্দোলন করে না : ড. মঈন খান নরসিংদীতে আনোয়ার গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের হালখাতা অনুষ্ঠিত  রেলওয়ের টিকিটে ডিজিটাল প্রতারণা! আয়ূবপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুস সাত্তার আর নেই রাঁতের আাধারেই ক্রীড়া সংস্থার কমিটি গঠিত।। হতাশ নরসিংদীর ক্রীড়ামোদীরা রজবেন্নেছা আমজাদ স্মৃতি পাঠাগারে শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত পবিত্র শবেবরাত আজ শিবপুরে আইডিয়েল কে.জি এন্ড হাই স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ রায়পুরা উপজেলা প্রেসক্লাবের সভাপতি হারুনূর রশিদের বড় বোনের ইন্তেকাল নরসিংদীতে বাস-কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে নিহত ২
শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৬:৩১ পূর্বাহ্ন

বিএনপির হরতাল একদিন পেছালো

স্টাফ রিপোর্টার / ৯৪ বার
আপডেট : রবিবার, ১৭ ডিসেম্বর, ২০২৩

কুয়েতের আমিরের মৃত্যুতে তার সম্মানার্থে আগামীকাল ১৮ ডিসেম্বর সোমবারের পূর্ব ঘোষিত হরতাল প্রত্যাহার করেছে বিএনপি। একদিন পিছিয়ে মঙ্গলবার এ কর্মসূচি পালন করবে দলটি।
আজ রোববার এক ভার্চুয়াল সংবাদ সম্মেলনে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এ ঘোষণা দেন।
তিনি বলেন, কুয়েতের আমির শেখ নওয়াফ আল-আহমাদ আল-জাবের আল-সাবাহ ৮৬ বছর বয়সে গতকাল ইন্তেকাল করেছেন। তার মৃত্যুতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির পক্ষ থেকে আমি গভীর শোক প্রকাশ করছি এবং তার আত্মার মাগফেরাত কামনা করছি। মরহুমের ঘনিষ্ঠজন, শুভানুধ্যায়ীদের ও কুয়েতবাসীকে দলের পক্ষ থেকে গভীর সমবেদনা জ্ঞাপন করছি।
দলীয় কর্মসূচি পরিবর্তন প্রসঙ্গে রিজভী বলেন, মরহুম শেখ নওয়াফ আল-আহমাদ আল-জাবের আল-সাবাহ জন্য রাষ্ট্রীয় শোক ঘোষণা করায় তার সম্মানার্থে বিএনপির আগামীকাল সোমবারের ঘোষিত হরতাল প্রত্যাহার করে আগামী ১৯ ডিসেম্বর সকাল-সন্ধ্যা পালিত হবে।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ