শিরোনাম :
নরসিংদীতে বইমেলার উদ্বোধন রায়পুরা উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ নরসিংদীতে সাধু সঙ্গ অনুষ্ঠিত নরসিংদীর শীলমান্দীতে প্রধান শিক্ষকের হাতে শিক্ষিকা লাঞ্ছিত জার্মানে মোশাররফ হোসেন ভূইয়ার লেখা দুটি বইয়ের মোড়ক উন্মোচন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা নরসিংদীতে স্ত্রী হত্যায় পলাতক স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ নরসিংদীতে আ.লীগ নেতা এড. আসাদোজ্জামানের স্মরণ সভা অনুষ্ঠিত শালুরদিয়া প্রাথমিক বিদ্যালয়ের ক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে সৃজনশীল মেধা প্রতিযোগিতা অনুষ্ঠিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে জার্মানির চ্যান্সেলর এর বৈঠক
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১১:২০ অপরাহ্ন

মাধবদী মেয়র মানিকের রাম রাজত্ব থানায় লিখিত অভিযোগ

মাইনউদ্দিন সরকার / ৫৯৯ বার
আপডেট : বুধবার, ২ আগস্ট, ২০২৩

নিজে পৌরসভার মেয়র, মেয়ের জামাই আজহার অমিত প্রান্ত মেহেরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং ভাগীনা আরিফ হোসেন নুরালাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, অপরদিকে ছোট ভাই নরসিংদী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র সাবেক প্রেসিডেন্ট আলী হোসেন শিশির এমপি হওয়ার স্বপ্নে বিভোর। নতুন করে যোগ হয়েছে সদ্য ঘোষিত বাংলাদেশ আওয়ামীলীগের শিল্প ও বানিজ্য বিষয়ক উপ-কমিটির সদস্যপদ। পরিবার সংশ্লিষ্ট এতগুলো পদ-পদবী ও ক্ষমতা নিয়ে মাধবদীতে রাম রাজত্ব কায়েম করতে বেপরোয়া হয়ে উঠেছেন মাধবদী পৌর মেয়র মোশারফ হোসেন মানিক। ক্ষমতার দাপটে মেয়র মানিক নিজেকে কিং মনে করেন, তাই ধরাকে সরা জ্ঞান করতে কাউকে পরোয়া করেন না। তার হুমকি ধমকিতে ভয়ে তটস্থ সাধারণ মানুষ। সেই প্রভাবে নিজের মেয়ের জামাই আজহার অমিত প্রান্তকে চাঁদাবাজী মামলা থেকে বাচাতে, মামলা তুলে নিতে প্রাণ নাশের হুমকি প্রদান করেছেন বাদীর পরিবারকে। মামলা তুলে নিতে হুমকির বিরুদ্ধে মাধবদী থানায় লিখিত অভিযোগ দিয়েছেন বাদীর ছেলে রাসেল মাহমুদ। লিখিত অভিযোগে জানাযায়, গত ৩০ জুলাই রবিবার মাধবদীর দেওয়ান হাসপাতালে রাসেল মাহমুদকে পেয়ে, মেয়র মানিক তার সন্ত্রাসী বাহীনিসহ তার মেয়ের জামাই প্রান্ত’র বিরুদ্ধে দায়েরকৃত চাঁদাবাজী মামলা তুলে না নিলে,মামলার বাদী ও বাদীর পরিবারের সদস্যদের জীবননাশসহ যে কোন ধরনের ক্ষতিসাধন করবে বলে হুমকি প্রদান করেন। তাই পরিবারের সদস্যদের জীবনের নিরাপত্তা চেয়ে আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য দাবী জানান তিনি।
উল্লেখ্য যে, গত ২০ জুন মেয়র মানিকের মেয়ের জামাই মেহেরপাড়া ইউপি চেয়ারম্যান আজহার অমিত প্রান্তসহ ১২ জনের বিরুদ্ধে একটি চাঁদাবাজী মামলা করেন, রাসেল মাহমুদের বাবা হাবিবুর রহমান। সেই মামলায় প্রান্ত আদালত থেকে জামিন নিয়ে,শশুড়ের দারস্থ হয়েছেন।



Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ