শিরোনাম :
বিদেশিদের কথায় বিএনপি আন্দোলন করে না : ড. মঈন খান নরসিংদীতে আনোয়ার গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের হালখাতা অনুষ্ঠিত  রেলওয়ের টিকিটে ডিজিটাল প্রতারণা! আয়ূবপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুস সাত্তার আর নেই রাঁতের আাধারেই ক্রীড়া সংস্থার কমিটি গঠিত।। হতাশ নরসিংদীর ক্রীড়ামোদীরা রজবেন্নেছা আমজাদ স্মৃতি পাঠাগারে শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত পবিত্র শবেবরাত আজ শিবপুরে আইডিয়েল কে.জি এন্ড হাই স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ রায়পুরা উপজেলা প্রেসক্লাবের সভাপতি হারুনূর রশিদের বড় বোনের ইন্তেকাল নরসিংদীতে বাস-কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে নিহত ২
শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৫:৩৪ পূর্বাহ্ন

সাংবাদিকদের সাথে নরসিংদীর নবাগত পুলিশ সুপারের মতবিনিময়

মাইনউদ্দিন সরকার / ২৫৪ বার
আপডেট : বুধবার, ১২ জুলাই, ২০২৩

সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন নরসিংদীর নবাগত পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম। বুধবার (১২ জুলাই ) দুপুরে পুলিশ সুপার সম্মেলন কক্ষে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। নবাগত পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে মতবিনিময় সভায় অংশ গ্রহণ করেন,অতিরিক্ত পুলিশ সুপার অনির্বাণ চৌধুরী, শামসুল আরেফিন, নরসিংদী প্রেসক্লাবের সভাপতি হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক হুমায়ুন কবির শাহ, সাবেক সভাপতি নিবারন রায়, নুরুল ইসলাম, মোর্শেদ শাহরিয়ার, মফস্বল সাংবাদিক ফোরাম নরসিংদী জেলা শাখার সভাপতি মোস্তাফিজুর রহমান, সিনিয়র সহসভাপতি মাইনউদ্দিন সরকার, সাধারণ সম্পাদক আশিকুর রহমানসহ জেলায় কর্মরত বিভিন্ন গণমাধ্যমের কর্মীরা।

উল্লেখ্য গত ৬ জুলাই নরসিংদীর পুলিশ সুপার হিসেবে দায়িত্বভার গ্রহন করার পর আজকে তিনি সাংবাদিকদের সাথে জেলার বর্তমান আইন শৃঙ্খলা পরিস্থিতি ও ভবিষ্যতে সুষ্ঠু পরিস্থিতি বজায় রাখতে করণীয় সম্পর্কে মতবিনিময় করেন।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ