শিরোনাম :
রায়পুরায় প্রতিপক্ষের হামলায় ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু নরসিংদী দুই উপজেলায় বেলাবতে রিটন মনোহরদীতে স্বপন বিজয়ী নরসিংদীতে বজ্রপাতে মা ও ছেলেসহ নিহত ৪ জন ।। আহত ১ নরসিংদীর চর আড়ালিয়ায় আধিপত্য বিস্তারে আওয়ামী লীগ নেতা সজীব সরকার বাহিনীর তান্ডব।। পুলিশ নির্বিকার নরসিংদী পুলিশ লাইনে মাষ্টার প্যারেড অনুষ্ঠিত সাবেক এমপি পোটনসহ পাঁচজন কারাগারে নরসিংদী জেলা পরিষদের চেয়ানম্যানের বিরুদ্ধে অনাস্থা প্রদান জার্মান সফরে ইআরডি প্রতিনিধি দলকে রাষ্ট্রদূত মোশাররফ ভুঁইয়ার শুভেচ্ছা বাজারে কৃত্রিম সংকট তৈরি করতে কোল্ডস্টোরেজে ১৯ লাখ ডিম এসএসসি ফলাফলে নরসিংদীর এনকেএম হাইস্কুল দেশ সেরা
শুক্রবার, ২৪ মে ২০২৪, ১২:৩৩ পূর্বাহ্ন

নরসিংদী জেলা পরিষদের চেয়ানম্যানের বিরুদ্ধে অনাস্থা প্রদান

স্টাফ রিপোর্টার / ১৮৯ বার
আপডেট : মঙ্গলবার, ১৪ মে, ২০২৪

স্বেচ্ছাচারিতা,নানা অনিয়ম ও সদস্যদের প্রতি অবমুল্যায়নের অভিযোগে নরসিংদী জেলা পরিষদের চেয়ারম্যান মনির হোসেন ভূইয়ার বিরুদ্ধে অনাস্থা প্রদান করেছেন জেলা পরিষদের নির্বাচিত ৮ জন সদস্য। অনাস্থা গ্রহন করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মন্ত্রী বরাবর ৩শত কার ষ্ট্যাম্পে লিখিত আবেদন করেছেন তারা। অনাস্থা প্রদানকারী সদস্যরা হলেন,১ নং ওয়ার্ডের সাধারণ সদস্য আব্দুল্লাহ আল মামুন সরকার, ২নং ওয়ার্ডের ওবায়দুল কবীর মৃধা, ৩ নং ওয়ার্ডের রাজীব আহমেদ,৪ নং ওয়ার্ডের আমানউল্লাহ ভূইয়া, ৫ নং ওয়ার্ডের একেএম জহিরুল হক,৬ নং ওয়ার্ডের মেরাজ মাহমুদ, ১নং ওয়ার্ডের সংরক্ষিত সদস্য সাহিদা খানম ও ২নং ওয়ার্ডের সংরক্ষিত সদস্য ইসরাত জাহান তামান্না।
লিখিত অভিযোগে জানাযায়, মনির হোসেন ভূইয়া নির্বাচিত হওয়ার পর প্রথম মাসিক সভায়
২০২২-২০২৩ অর্থ বছরের সংশোধিত বাজেট ও ২০২৩-২০২৪ অর্থ বছরের প্রস্তাবিত বাজেট অনুমোদনের এজেন্ডা থাকলেও উপস্থিত সকল সদস্যদের একটি উপস্থিতি হাজিরা শীটে স্বাক্ষর নিয়ে নেয়। কিন্তু সভায় বাজেট সংক্রান্ত কোন আলোচনা না করেই সভা শেষ করে দেন। আমরা সদস্যগণ একাধিকবার জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা ও চেয়ারম্যানকে বলার পরও ২০২৩-২০২৪ অর্থ বছরে কত টাকার বাজেট ও কত টাকা আয়-ব্যয় এবং উন্নয়ন খাতে কত টাকার প্রকল্প গ্রহন করা হয়েছে তা আমাদের অবহিত করা হয়নি। আমরা সদস্যরা ২০২৩-২০২৪ অর্থ বছরের বাজেট এবং উন্নয়ন প্রকল্পের রেজুলেশন চাইলে, চেয়ারম্যান আমাদের অকথ্য ভাষায় গালিগালাজ করেন। নরসিংদী জেলা পরিষদের চেয়ারম্যান মনির হোসেন একতরফা ভাবে কোটেশন, অফিসের সকল কর্মকান্ড, উন্নয়ন প্রকল্প গ্রহন করে এবং বাস্তবায়ন করেন। চেয়ারম্যান মনির হোসেন পাল্টা সদস্যদেরকে প্রশ্ন ছুড়ে দেন,উন্নয়ন প্রকল্প ও মাসিক মিটিং এর রেজুলেশন কপি সদস্যদের দিতে হবে এমন কোথাও লেখা আছে কিনা ।
এছাড়া পরিষদের সকল সদস্যই চেয়ারম্যানের নিকট লাঞ্ছিত,বঞ্চিত ও একাধিকবার অপমানিত হওয়ার কারনেই চেয়ারম্যানের বিরুদ্ধে অনাস্থা প্রদান করা হয়েছে বলেও উল্লেখ করেন অভিযোগে।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ