শিরোনাম :
রায়পুরায় প্রতিপক্ষের হামলায় ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু নরসিংদী দুই উপজেলায় বেলাবতে রিটন মনোহরদীতে স্বপন বিজয়ী নরসিংদীতে বজ্রপাতে মা ও ছেলেসহ নিহত ৪ জন ।। আহত ১ নরসিংদীর চর আড়ালিয়ায় আধিপত্য বিস্তারে আওয়ামী লীগ নেতা সজীব সরকার বাহিনীর তান্ডব।। পুলিশ নির্বিকার নরসিংদী পুলিশ লাইনে মাষ্টার প্যারেড অনুষ্ঠিত সাবেক এমপি পোটনসহ পাঁচজন কারাগারে নরসিংদী জেলা পরিষদের চেয়ানম্যানের বিরুদ্ধে অনাস্থা প্রদান জার্মান সফরে ইআরডি প্রতিনিধি দলকে রাষ্ট্রদূত মোশাররফ ভুঁইয়ার শুভেচ্ছা বাজারে কৃত্রিম সংকট তৈরি করতে কোল্ডস্টোরেজে ১৯ লাখ ডিম এসএসসি ফলাফলে নরসিংদীর এনকেএম হাইস্কুল দেশ সেরা
শুক্রবার, ২৪ মে ২০২৪, ০১:০৪ পূর্বাহ্ন

যারা বলে খেলা হবে আমি বলি উন্নয়ন হবে- এমপি হিরো

স্টাফ রিপোর্টার / ১৯৪ বার
আপডেট : মঙ্গলবার, ২৬ ডিসেম্বর, ২০২৩

উন্নয়নের উপর দাঁড়িয়ে যারা বলে খেলা হবে আমি বলি উন্নয়ন হবে। শেখ হাসিনার উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত থাকবে বলে বক্তব্য রাখেন নরসিংদী সদর-১ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোহাম্মদ নজরুল ইসলাম হিরো (বীর প্রতীক) এমপি।
রবিবার (২৪ ডিসেম্বর) সদর উপজেলার হাজীপুর ইউনিয়নে দিনব্যাপী নির্বাচনী প্রচারণা শেষে বিকেলে নাসির উদ্দিন মেমোরিয়াল হাই স্কুল মাঠে ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত উঠান বৈঠকে তিনি এ কথা বলেন। তিনি আরও বলেন, প্রতিদ্বন্দ্বী বিদ্রোহী প্রার্থী কামরুজ্জামান বলেন খেলা হবে। তিনি কি বুঝাতে চান? তিনি কি শেখ হাসিনার সাথে খেলবেন নাকি উন্নয়নকে বাঁধা গ্রস্ত করতে খেলবেন? এতবড় সাহস তিনি কিভাবে দেখান। এতদিন দলের নাম ব্যবহার করে দলের প্রার্থীর বিরুদ্ধে আপনি এখন খেলতে চান। আপনি নৌকা প্রতীককে চ্যালেঞ্জ করেন। আপনার মনে রাখা উচিত নৌকা শুধু নির্বাচনী প্রতীক নয়, নৌকা একটি দেশ সৃষ্টির প্রতীক। তাই আমি বলবো আপনি এখন দলের কেও না। আপনি শেখ হাসিনার নির্দেশ কে অমান্য করে বিদ্রোহী প্রার্থী হয়েছেন, দলের বিরোধিতা করছেন। স্বাধীনতা বিরোধী চক্রদের সাথে হাত মিলিয়ে আপনি খেলতে চান? শেখ হাসিনার উন্নয়নকে অস্বীকার করতে চান? আপনি শেখ হাসিনার কোন উন্নয়নকে অস্বীকার করতে চান। আমরা প্রস্তুত আছি আপনার সাথে খেলতে। যারা পরিবর্তনের নামে উন্নয়নকে বাঁধা গ্রস্ত করতে চায় তাদেরকে চিহ্নিত করে আগামী ৭ তারিখ ব্যালটের মাধ্যমে সমুচিত জবাব দিয়ে আবারও নৌকাকে ভোট দিয়ে বিজয়ী করুন।
ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান ইউসুফ খান পিন্টুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেনের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন, জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মনির হোসেন ভূঁইয়া, উপজেলা পরিষদের চেয়ারম্যান আফতাব উদ্দিন ভূঁইয়া, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আমিরুল ইসলাম ভূঁইয়া, বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান, ফ্লোরিডা শাখা আওয়ামী লীগের সাবেক সভাপতি আইয়ূব খান মন্টু, শহর যুবলীগের সাবেক সভাপতি আলহাজ্ব আশরাফ হোসেন সরকার, বাংলাদেশ আওয়ামী লীগের সমবায় ও কৃষি বিষয়ক সদস্য ব্যারিস্টার মোঃ আদনান সরকার, গণ আজাদী লীগের যুগ্ম মহাসচিব মোঃ সরওয়ার হোসাইন প্রমুখ। এছাড়াও ইউপি সদস্যগণ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ