শিরোনাম :
রায়পুরায় প্রতিপক্ষের হামলায় ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু নরসিংদী দুই উপজেলায় বেলাবতে রিটন মনোহরদীতে স্বপন বিজয়ী নরসিংদীতে বজ্রপাতে মা ও ছেলেসহ নিহত ৪ জন ।। আহত ১ নরসিংদীর চর আড়ালিয়ায় আধিপত্য বিস্তারে আওয়ামী লীগ নেতা সজীব সরকার বাহিনীর তান্ডব।। পুলিশ নির্বিকার নরসিংদী পুলিশ লাইনে মাষ্টার প্যারেড অনুষ্ঠিত সাবেক এমপি পোটনসহ পাঁচজন কারাগারে নরসিংদী জেলা পরিষদের চেয়ানম্যানের বিরুদ্ধে অনাস্থা প্রদান জার্মান সফরে ইআরডি প্রতিনিধি দলকে রাষ্ট্রদূত মোশাররফ ভুঁইয়ার শুভেচ্ছা বাজারে কৃত্রিম সংকট তৈরি করতে কোল্ডস্টোরেজে ১৯ লাখ ডিম এসএসসি ফলাফলে নরসিংদীর এনকেএম হাইস্কুল দেশ সেরা
শুক্রবার, ২৪ মে ২০২৪, ১২:৫৮ পূর্বাহ্ন

নরসিংদীতে ঢাকা-সিলেট মহাসড়কে বিএনপির বিক্ষোভ

স্টাফ রিপোর্টার / ২০৪ বার
আপডেট : রবিবার, ২৪ ডিসেম্বর, ২০২৩

বর্তমান সরকারের পদত্যাগ এবং নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের দাবিতে বিএনপি ও সমমনা দলগুলোর ডাকা সকাল-সন্ধ্যা অবরোধ সফল করার লক্ষ্যে বিক্ষোভ মিছিল করেছে নরসিংদী জেলা বিএনপি।
রবিবার (২৪ ডিসেম্বর) সকালে ঢাকা-সিলেট মহাসড়কের মরজাল চারাবাগ এলাকায় নরসিংদী জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক এবং সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা সরদার সাখাওয়াত হোসেন বকুল ও ভারপ্রাপ্ত সদস্য সচিব আবু ছালেহ চৌধুরীর তত্ত্বাবধানে বিক্ষোভ মিছিল করেন বিএনপির নেতা-কর্মীরা। এ সময় বিক্ষোভকারীরা ‘একতরফা নির্বাচন মানি না, মানব না’ বলে স্লোগান দিতে থাকেন।
মিছিলে উপস্থিত ছিলেন বেলাবো উপজেলা বিএনপির আহ্বায়ক সদস্য ও আমলাব ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মো. খলিল উল্লাহ তপন, বেলাবো উপজেলা বিএনপি নেতা আকবর হোসেন মোবারক, নরসিংদী জেলা যুবদলের সদস্য ও বেলাবো উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক মো. সুমন ফকির রাজ, বেলাবো উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক মাসুদ তালুকদার, যুগ্ম আহ্বায়ক মো. জাকির হোসেন, যুগ্ম আহ্বায়ক মাসুদ
পারভেজ, ছাত্রনেতা মোফাজ্জল হোসেন, রাশেদ রায়হান, আশিক নেওয়াজসহ বিএনপির অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ ।
বেলাবো উপজেলা বিএনপির আহ্বায়ক সদস্য ও আমলাব ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মো. খলিল উল্লাহ তপন বলেন, মামলা, হামলা, হত্যা, নির্যাতন করে ভোটাধিকার ও গণতন্ত্র ফিরিয়ে আনার আন্দোলনকে এই গণবিরোধী সরকার কিছুতেই দমাতে পারবে না। বিএনপির ডাকা গণতান্ত্রিক আন্দোলন-সংগ্রামে দেশের জনসাধারণের সমর্থন রয়েছে।
নরসিংদী জেলা যুবদলের সদস্য মো. সুমন ফকির রাজ বলেন, আমরা এখন চূড়ান্ত আন্দোলন-সংগ্রামে আছি। অভিষ্ট লক্ষ্যে না পৌঁছানো পর্যন্ত আমাদের গণতান্ত্রিক আন্দোলন-সংগ্রাম অব্যাহত থাকবে। আন্দোলন সফল না করে আমরা ঘরে ফিরব না। মামলা, হামলা ও নির্যাতন করে বিএনপির লাখ লাখ নেতাকর্মীকে রাজপথ থেকে সরানো যাবে না।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ