শিরোনাম :
রায়পুরায় প্রতিপক্ষের হামলায় ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু নরসিংদী দুই উপজেলায় বেলাবতে রিটন মনোহরদীতে স্বপন বিজয়ী নরসিংদীতে বজ্রপাতে মা ও ছেলেসহ নিহত ৪ জন ।। আহত ১ নরসিংদীর চর আড়ালিয়ায় আধিপত্য বিস্তারে আওয়ামী লীগ নেতা সজীব সরকার বাহিনীর তান্ডব।। পুলিশ নির্বিকার নরসিংদী পুলিশ লাইনে মাষ্টার প্যারেড অনুষ্ঠিত সাবেক এমপি পোটনসহ পাঁচজন কারাগারে নরসিংদী জেলা পরিষদের চেয়ানম্যানের বিরুদ্ধে অনাস্থা প্রদান জার্মান সফরে ইআরডি প্রতিনিধি দলকে রাষ্ট্রদূত মোশাররফ ভুঁইয়ার শুভেচ্ছা বাজারে কৃত্রিম সংকট তৈরি করতে কোল্ডস্টোরেজে ১৯ লাখ ডিম এসএসসি ফলাফলে নরসিংদীর এনকেএম হাইস্কুল দেশ সেরা
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯:৩৭ অপরাহ্ন

নরসিংদী সদরে স্বতন্ত্র প্রার্থী হওয়ার ঘোষণা দিলেন তিন মনোনয়ন প্রত্যাশী

মাইনউদ্দিন সরকার / ১৮৫ বার
আপডেট : সোমবার, ২৭ নভেম্বর, ২০২৩

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নরসিংদী ১ সদর আসনে স্বতন্ত্র প্রার্থী হওয়ার ঘোষণা দিলেন আওয়ামী লীগের তিনজন মনোনয়ন প্রত্যাশী। তবে তিনজনের মধ্যে শুধু একজন শেষ পর্যন্ত ভোটের মাঠে লড়বেন। তারা হলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পীরজাদা মোহাম্মদ আলী, যুগ্ম সাধারণ সম্পাদক ও নরসিংদী শহর আওয়ামী লীগের সভাপতি, সাবেক মেয়র কামরুজ্জামান কামরুল এবং আওয়ামী লীগের কেন্দ্রীয় শিল্প ও বাণিজ্য উপকমিটির সদস্য আলী হোসেন শিশির।

সোমবার দুপুরে নরসিংদী শহরের শাপলা চত্বরের শহর আওয়ামী লীগের সভাপতি কামরুজ্জামান কামরুলের ব্যক্তিগত কার্যালয়ে নেতাকর্মীদের সামনে এই ঘোষণা দেন তারা।
তারা তাদের বক্তব্যে বলেন, আমাদের নেত্রী জননেত্রী শেখ হাসিনা আগামী নির্বাচন সুষ্ঠ ও অংশগ্রহণ মুলক করার জন্য নির্দেশ প্রদান করেছেন এবং জনপ্রিয়তা থাকলে স্বতন্ত্র নির্বাচন করার জন্য মাঠ উম্মুক্ত করে দিয়েছেন। আমরা তিনজনই নির্বাচন করার জন্য মনোনয়ন জমা দিবো। যাচাই-বাছাই শেষে যদি তিনজনই বৈধ প্রার্থী হিসেবে টিকে যাই, তাহলে আলোচনার মাধ্যমে শুধু একজনকে সমর্থন করে বাকি দুজন প্রার্থীতা প্রত্যাহার করে নিবো। আবার নেত্রী যদি স্বতন্ত্র প্রার্থী হওয়ার বিষয়ে কোন নিষেধাজ্ঞা প্রদান করেন, আমরা নেত্রীর নির্দেশ মেনে প্রার্থীতা প্রত্যাহার করে নিবো।

যেহেতু বিএনপি নির্বাচন বয়কট করে বানচালের পায়তারা করছেন, তাই আমরা ভোটের মাঠ সরগরম রাখতে নির্বাচনী লড়াইয়ে আছি। খেলা হবে ভোটের মাঠে। বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি হওয়ার সুযোগ থাকবেনা।
এসময় আরো বক্তব্য রাখেন, নরসিংদী শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, পৌর মেয়র আমজাদ হোসেন বাচ্চু, মাধবদী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, পৌর মেয়র মোশারফ হোসেন মানিক, মাধবদী থানা আওয়ামী লীগের সভাপতি সিরাজুল ইসলামসহ জেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ