শিরোনাম :
রায়পুরায় প্রতিপক্ষের হামলায় ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু নরসিংদী দুই উপজেলায় বেলাবতে রিটন মনোহরদীতে স্বপন বিজয়ী নরসিংদীতে বজ্রপাতে মা ও ছেলেসহ নিহত ৪ জন ।। আহত ১ নরসিংদীর চর আড়ালিয়ায় আধিপত্য বিস্তারে আওয়ামী লীগ নেতা সজীব সরকার বাহিনীর তান্ডব।। পুলিশ নির্বিকার নরসিংদী পুলিশ লাইনে মাষ্টার প্যারেড অনুষ্ঠিত সাবেক এমপি পোটনসহ পাঁচজন কারাগারে নরসিংদী জেলা পরিষদের চেয়ানম্যানের বিরুদ্ধে অনাস্থা প্রদান জার্মান সফরে ইআরডি প্রতিনিধি দলকে রাষ্ট্রদূত মোশাররফ ভুঁইয়ার শুভেচ্ছা বাজারে কৃত্রিম সংকট তৈরি করতে কোল্ডস্টোরেজে ১৯ লাখ ডিম এসএসসি ফলাফলে নরসিংদীর এনকেএম হাইস্কুল দেশ সেরা
শুক্রবার, ২৪ মে ২০২৪, ০১:২৭ পূর্বাহ্ন

নরসিংদীতে কামরুজ্জামান হত্যাকাণ্ড।। পুলিশী তৎপরতায় মুল আসামি আটক

স্টাফ রিপোর্টার / ২৫৪ বার
আপডেট : শনিবার, ১১ নভেম্বর, ২০২৩

  • নরসিংদী শহরের ব্রাহ্মন পাড়া এলাকায় প্রবাস ফেরত গৃহ শিক্ষক কামরুজ্জামান হত্যাকাণ্ডের ২৪ ঘন্টা না পেরুতেই হত্যাকারীকে শনাক্ত ও আসামি রবিন (২৬) কে আটকসহ হত্যাকান্ডে ব্যবহৃত ছুরি উদ্ধার করেছেন নরসিংদী মডেল থানা পুলিশ।
    বিষয়টি নিশ্চিত করেছেন নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভূঁইয়া।
    আটককৃত রবিন পৌর শহরের ব্রাহ্মন পাড়া এলাকার মুহাম্মাদ আলি হোসেনের ছেলে।
    ওসি আবুল কাশেম ভূঁইয়া জানান, বুধবার রাত সোয়া ৯টার দিকে পৌর শহরের ব্রাহ্মন পাড়া এলাকার গুরুদাসের বাড়ির ছাদে কামরুজ্জামান (৪৫) কে অজ্ঞাতনামা হত্যাকারী ধারালো অস্ত্র দিয়ে গলাকেটে হত্যা করে। এই বিষয়ে নিহতের ছোট ভাই শামসুজ্জান সোহেল বাদী হয়ে অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে নরসিংদী সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পরে নরসিংদী জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান (পিপিএম) এর নির্দেশে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) কে এম শহীদুল ইসলাম সোহাগ এর তত্ত্বাবধানে উপপরিদর্শক অভিজিৎ চৌধুরী, আব্দুল গাফফার (পিপিএম) নাসিম, কামরুজ্জামান, কামরুল ইসলাম সহ সঙ্গীয় ফোর্সের সমন্বয়ে গঠিত পুলিশের একটি চৌকস দল অভিযান চালিয়ে হত্যাকারীর মোবাইল ফোন, আসামির বাড়ির পাশ থেকে তার গায়ের রক্তমাখা কাপড় চোপড় উদ্ধার করা হয়। পরে উদ্ধার করা মোবাইল ফোনের সূত্র ধরে ঘটনার সাথে জড়িত রবিন কে মহিষাশুড়া থেকে আটক করা হয় এবং জিজ্ঞাসাবাদের একপর্যায়ে সে হত্যাকান্ডের সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। তিনি আরও জানান, পূর্ব শত্রুতার কারণে পরিকল্পিত ভাবে রবিন একাই ধারালো ছুরি দিয়ে কামরুজ্জামানকে হত্যা করে। রবিন হত্যার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমুলক জবানবন্দিও প্রদান করে বলেও তিনি জানান।
Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ