শিরোনাম :
রায়পুরায় প্রতিপক্ষের হামলায় ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু নরসিংদী দুই উপজেলায় বেলাবতে রিটন মনোহরদীতে স্বপন বিজয়ী নরসিংদীতে বজ্রপাতে মা ও ছেলেসহ নিহত ৪ জন ।। আহত ১ নরসিংদীর চর আড়ালিয়ায় আধিপত্য বিস্তারে আওয়ামী লীগ নেতা সজীব সরকার বাহিনীর তান্ডব।। পুলিশ নির্বিকার নরসিংদী পুলিশ লাইনে মাষ্টার প্যারেড অনুষ্ঠিত সাবেক এমপি পোটনসহ পাঁচজন কারাগারে নরসিংদী জেলা পরিষদের চেয়ানম্যানের বিরুদ্ধে অনাস্থা প্রদান জার্মান সফরে ইআরডি প্রতিনিধি দলকে রাষ্ট্রদূত মোশাররফ ভুঁইয়ার শুভেচ্ছা বাজারে কৃত্রিম সংকট তৈরি করতে কোল্ডস্টোরেজে ১৯ লাখ ডিম এসএসসি ফলাফলে নরসিংদীর এনকেএম হাইস্কুল দেশ সেরা
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯:৫০ অপরাহ্ন

কয়েক হাজার কর্মী নিয়ে ঢাকার সমাবেশে এমপি নজরুল ইসলাম হিরো

স্টাফ রিপোর্টার / ২৪১ বার
আপডেট : রবিবার, ২৯ অক্টোবর, ২০২৩

নরসিংদী সদর উপজেলা থেকে কয়েক হাজার দলীয় নেতাকর্মী ও সমর্থকদের সাথে নিয়ে বিশাল মিছিল সহকারে বিএনপি-জামাতের সন্ত্রাস, জঙ্গিবাদ, নৈরাজ্য, অপরাজনীতি ও অব্যাহত দেশ বিরোধী ষড়যন্ত্রের বিরুদ্ধে ঢাকার রাজধানীতে শান্তি ও উন্নয়ন সমাবেশ স্হলে হাজির হোন নরসিংদী সদর-১ আসনের সাংসদ বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ নজরুল ইসলাম হিরো বীর (প্রতীক) এমপি।
শনিবার (২৮ অক্টোবর) বায়তুল মোকাররম মসজিদের দক্ষিণ গেইটে ঢাকা উত্তর ও দক্ষিণ মহানগর আওয়ামী লীগ এ সমাবেশের আয়োজন করেন।
ঢাকায় আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশে নরসিংদী সদর থেকে কয়েক হাজার দলীয় সমর্থক নিয়ে হাজির হোন নরসিংদী সদর-১ আসনের এ সাংসদ। সেজন্য শতাধিক গাড়ির বহর নিয়ে তিনি ঢাকায় আসেন। এসময় তার সাথে ছিলেন, তাঁতী লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার শওকত আলী, সাধারণ সম্পাদক খগেন্দ্র চন্দ্র দেবনাথ, জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মনির হোসেন ভূঁইয়া, উপজেলা পরিষদের চেয়ারম্যান আফতাব উদ্দিন ভূঁইয়া, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আমিরুল ইসলাম ভূঁইয়া, মোন্তাজ উদ্দিন ভূঁইয়া সহ শহর আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ, কৃষক লীগ, তাঁতী লীগ, মৎসজীবি লীগ ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ উপস্থিত ছিলেন।
শান্তি ও উন্নয়ন সমাবেশ দুপুর ২টায়
ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফীর সভাপতিত্বে শুরু হয়। এর আগে সমাবেশ মঞ্চে দেশাত্মবোধক গান ও কবিতা দিয়ে এ সাংস্কৃতিক অনুষ্ঠান শুরু হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। এ সময় আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক, মীর্জা আজম, এস এম কামাল হোসেন, উপদপ্তর সম্পাদক সায়েম খানসহ কেন্দ্রীয় নেতারা।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ