শিরোনাম :
রায়পুরায় প্রতিপক্ষের হামলায় ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু নরসিংদী দুই উপজেলায় বেলাবতে রিটন মনোহরদীতে স্বপন বিজয়ী নরসিংদীতে বজ্রপাতে মা ও ছেলেসহ নিহত ৪ জন ।। আহত ১ নরসিংদীর চর আড়ালিয়ায় আধিপত্য বিস্তারে আওয়ামী লীগ নেতা সজীব সরকার বাহিনীর তান্ডব।। পুলিশ নির্বিকার নরসিংদী পুলিশ লাইনে মাষ্টার প্যারেড অনুষ্ঠিত সাবেক এমপি পোটনসহ পাঁচজন কারাগারে নরসিংদী জেলা পরিষদের চেয়ানম্যানের বিরুদ্ধে অনাস্থা প্রদান জার্মান সফরে ইআরডি প্রতিনিধি দলকে রাষ্ট্রদূত মোশাররফ ভুঁইয়ার শুভেচ্ছা বাজারে কৃত্রিম সংকট তৈরি করতে কোল্ডস্টোরেজে ১৯ লাখ ডিম এসএসসি ফলাফলে নরসিংদীর এনকেএম হাইস্কুল দেশ সেরা
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯:৫৬ অপরাহ্ন

নরসিংদীর রায়পুরায় অস্ত্র ও কার্তুজসহ আটক ১

স্টাফ রিপোর্টার / ৭০৮ বার
আপডেট : বৃহস্পতিবার, ১০ আগস্ট, ২০২৩

নরসিংদীর রায়পুরা উপজেলার চরাঞ্চল বাঁশগাড়ীতে অভিযান চালিয়ে একটি ওয়ান শুটার গান এবং ২টি ১২ বোর কার্তুজসহ মোঃ শাহপরান (২৮) নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। সে বাঁশগাড়ীর বালুয়াকান্দি গ্রামের সিরাজুল ইসলামের ছেলে।
১০ আগস্ট বৃহস্পতিবার ১৮৭৮ সনের অস্ত্র আইনে রায়পুরা থানায় নিয়মিত মামলা রুজু পূর্বক তাকে আদালতে প্রেরণ করা হয়।
পুলিশ জানায়, চলমান অস্ত্র ও মাদক বিরোধী বিশেষ অভিযানের অংশ হিসেবে গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে এসআই আপন কুমার মজুমদার এর নেতৃত্বে রায়পুরা থানা পুলিশের একটি দল বাঁশগাড়ী ইউনিয়নের বটতলী কান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে মো: শাহপরান (২৮) কে একটি দেশীয় ওয়ান শুটার গান এবং ২টি ১২ বোর কার্টুজসহ গ্রেফতার করে। এসময় সাথে থাকা ফয়সাল আহমেদ সুমন (৩৮) নামে অন্যজন পালিয়ে যায়।
রায়পুরা থানার অফিসার ইনচার্জ মো. আজিজুর রহমান জানান, ১৮৭৮ সনের অস্ত্র আইনে আটকৃত শাহ পরানের বিরুদ্ধে এর আগেও অস্ত্র ও বিস্ফোরক মামলা সহ অন্যান্য মামলার রেকর্ড পাওয়া যায়। এছাড়া তার সাথে থাকা পলাতক ফয়সাল আহমেদ সুমনের বিরুদ্ধেও অস্ত্র ও বিস্ফোরক মামলা সহ মারামারির মামলার রেকর্ড রয়েছে।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ