শিরোনাম :
নরসিংদীতে বইমেলার উদ্বোধন রায়পুরা উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ নরসিংদীতে সাধু সঙ্গ অনুষ্ঠিত নরসিংদীর শীলমান্দীতে প্রধান শিক্ষকের হাতে শিক্ষিকা লাঞ্ছিত জার্মানে মোশাররফ হোসেন ভূইয়ার লেখা দুটি বইয়ের মোড়ক উন্মোচন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা নরসিংদীতে স্ত্রী হত্যায় পলাতক স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ নরসিংদীতে আ.লীগ নেতা এড. আসাদোজ্জামানের স্মরণ সভা অনুষ্ঠিত শালুরদিয়া প্রাথমিক বিদ্যালয়ের ক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে সৃজনশীল মেধা প্রতিযোগিতা অনুষ্ঠিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে জার্মানির চ্যান্সেলর এর বৈঠক
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৪২ অপরাহ্ন

নরসিংদীর রায়পুরায় অস্ত্র ও কার্তুজসহ আটক ১

স্টাফ রিপোর্টার / ৬১২ বার
আপডেট : বৃহস্পতিবার, ১০ আগস্ট, ২০২৩

নরসিংদীর রায়পুরা উপজেলার চরাঞ্চল বাঁশগাড়ীতে অভিযান চালিয়ে একটি ওয়ান শুটার গান এবং ২টি ১২ বোর কার্তুজসহ মোঃ শাহপরান (২৮) নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। সে বাঁশগাড়ীর বালুয়াকান্দি গ্রামের সিরাজুল ইসলামের ছেলে।
১০ আগস্ট বৃহস্পতিবার ১৮৭৮ সনের অস্ত্র আইনে রায়পুরা থানায় নিয়মিত মামলা রুজু পূর্বক তাকে আদালতে প্রেরণ করা হয়।
পুলিশ জানায়, চলমান অস্ত্র ও মাদক বিরোধী বিশেষ অভিযানের অংশ হিসেবে গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে এসআই আপন কুমার মজুমদার এর নেতৃত্বে রায়পুরা থানা পুলিশের একটি দল বাঁশগাড়ী ইউনিয়নের বটতলী কান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে মো: শাহপরান (২৮) কে একটি দেশীয় ওয়ান শুটার গান এবং ২টি ১২ বোর কার্টুজসহ গ্রেফতার করে। এসময় সাথে থাকা ফয়সাল আহমেদ সুমন (৩৮) নামে অন্যজন পালিয়ে যায়।
রায়পুরা থানার অফিসার ইনচার্জ মো. আজিজুর রহমান জানান, ১৮৭৮ সনের অস্ত্র আইনে আটকৃত শাহ পরানের বিরুদ্ধে এর আগেও অস্ত্র ও বিস্ফোরক মামলা সহ অন্যান্য মামলার রেকর্ড পাওয়া যায়। এছাড়া তার সাথে থাকা পলাতক ফয়সাল আহমেদ সুমনের বিরুদ্ধেও অস্ত্র ও বিস্ফোরক মামলা সহ মারামারির মামলার রেকর্ড রয়েছে।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ