শিরোনাম :
রায়পুরায় প্রতিপক্ষের হামলায় ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু নরসিংদী দুই উপজেলায় বেলাবতে রিটন মনোহরদীতে স্বপন বিজয়ী নরসিংদীতে বজ্রপাতে মা ও ছেলেসহ নিহত ৪ জন ।। আহত ১ নরসিংদীর চর আড়ালিয়ায় আধিপত্য বিস্তারে আওয়ামী লীগ নেতা সজীব সরকার বাহিনীর তান্ডব।। পুলিশ নির্বিকার নরসিংদী পুলিশ লাইনে মাষ্টার প্যারেড অনুষ্ঠিত সাবেক এমপি পোটনসহ পাঁচজন কারাগারে নরসিংদী জেলা পরিষদের চেয়ানম্যানের বিরুদ্ধে অনাস্থা প্রদান জার্মান সফরে ইআরডি প্রতিনিধি দলকে রাষ্ট্রদূত মোশাররফ ভুঁইয়ার শুভেচ্ছা বাজারে কৃত্রিম সংকট তৈরি করতে কোল্ডস্টোরেজে ১৯ লাখ ডিম এসএসসি ফলাফলে নরসিংদীর এনকেএম হাইস্কুল দেশ সেরা
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ১১:৪৬ অপরাহ্ন

এসএসসি ফলাফলে নরসিংদীর এনকেএম হাইস্কুল দেশ সেরা

স্টাফ রিপোর্টার / ৯২ বার
আপডেট : রবিবার, ১২ মে, ২০২৪

২০২৪ সালে অনুষ্ঠিত মাধ্যমিক স্কুল সার্টিফিকেট ( এসএসসি) পরীক্ষার ফলাফলে দেশ সেরা হয়ে আবারো চমক দেখিয়েছে নরসিংদীর নাছিমা কাদির মোল্লা( এনকেএম) হাইস্কুল এন্ড হোমস্। রবিবার সকাল ১১ টায় শিক্ষা বোর্ডের ওয়েবসাইটে ফলাফল প্রকাশ হওয়ার পর পরই বিদ্যালয় প্রাঙ্গণে বাধভাঙ্গা উল্লাসে মেতে উঠেন শিক্ষার্থীরা।

ফলাফলে দেখা যায় এনকেএম হাইস্কুল এন্ড হোমস থেকে এবার ২৯৫ জন এসএসসি পরীক্ষায় অংশ গ্রহণ করে,২৯৪ জন জিপিএ ৫ এবং একজন ৪.৯৪সহ শতভাগ পাশ করেছে। জিপিএ ৫ এর হার ৯৯.৬৬। এমন চমক লাগানো ফলাফলে পেছনে ফেলেছে দেশের সকল বিদ্যালয়কে। বিদ্যালয়ের সফলতার সংবাদ পেয়ে স্কুল ক্যাম্পাসে ছুটে আসেন বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক আবদুল কাদির মোল্লা।
আবদুল কাদির মোল্লা বলেন, আজকের এই চমক লাগানো দেশ সেরা ফলাফল, বিদ্যালয়ের সকল শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকদের সম্মিলিত প্রচেষ্টার ফসল। আজকে আমাদের এই সফলতা আমরা নরসিংদীবাসীর জন্য উৎসর্গ করলাম। আগামীতেও সফলতার ধারাবাহিকতা বজায় থাকবে বলে আমার বিশ্বাস।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইমন হোসেন বলেন, আজকে আমাদের এই সফলতার পেছনের মুল কারিগর বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক আবদুল কাদির মোল্লা মহোদয়ের সঠিক দিক নির্দেশনা এবং শিক্ষকদের ঐকান্তিক প্রচেষ্টা ও অভিভাবকদের সহযোগিতা। এই তিনের সম্মিলিত চেষ্টায় আমরা ঢাকার রাজউক, ভিকারুননিসা, আদমজী ক্যান্টনমেন্ট এর মত নামীদামী স্কুলকে পেছনে ফেলে দেশ সেরা ফলাফল করতে পেরেছি। আগামীতেও আমাদের এই সফলতার ধারাবাহিকতা বজায় রাখতে চেষ্টা করবো ইনশাআল্লাহ।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ