শিরোনাম :
জার্মান সফরে ইআরডি প্রতিনিধি দলকে রাষ্ট্রদূত মোশাররফ ভুঁইয়ার শুভেচ্ছা বাজারে কৃত্রিম সংকট তৈরি করতে কোল্ডস্টোরেজে ১৯ লাখ ডিম এসএসসি ফলাফলে নরসিংদীর এনকেএম হাইস্কুল দেশ সেরা নরসিংদীতে মাদ্রাসা প্রধানদের সাথে একাডেমিক কার্যক্রম উন্নয়ন বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত নরসিংদী ও পলাশ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে বিজয়ী আনোয়ার এবং সৈয়দ জাবেদ জাতীয় গণমাধ্যম সপ্তাহের রাষ্ট্রীয় স্বীকৃতির দাবীতে স্মারকলিপি প্রদান নরসিংদীতে নগদের ছিনতাইকৃত টাকার আংশিক উদ্ধারসহ আটক ৩ নরসিংদীতে রিকশা চালকদের মাঝে জেলা বিএনপির পানি ও ছাতা বিতরণ কালের কণ্ঠ রায়পুরা প্রতিনিধি আব্দুল কাদিরের পিতৃ বিয়োগ রায়পুরা – নরসিংদী সড়কে প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৯:১৮ পূর্বাহ্ন

দলীয় নির্দেশনা উপেক্ষা করেই নরসিংদীর পলাশ উপজেলা নির্বাচনে প্রার্থী এমপি দিলীপের শ্যালক মুহাম্মদ শরীফুল হক

প্রতিনিধির নাম / ৭৫ বার
আপডেট : বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

চেতনা ডেস্কঃ ষষ্ঠ উপজেলা নির্বাচনে কোন প্রার্থীকে সমর্থন করতে পারবে না মন্ত্রী এমপিরা। নিরপেক্ষ অবস্থানে থাকতে হবে তাদেরকেএছাড়া মন্ত্রী এমপিদের স্বজনদেরও কেউ প্রার্থী হতে পারবে না এই নির্বাচনে। আওয়ামী লীগের পক্ষ থেকে দলীয় এমন নির্দেশনা থাকলেও মানছে না কেউ। এদিকে দলীয় নির্দেশনা উপেক্ষা করে নির্বাচনে শ্যালক মুহাম্মদ শরীফুল হককে প্রার্থী দিয়েছেন নরসিংদী ২ আসনে আওয়ামী লীগের সাংসদ ডাক্তার আনোয়ারুল আশরাফ খান দিলীপ।

প্রথম ধাপে উপজেলা নির্বাচনে পলাশ উপজেলা থেকে মনোনয়ন পত্র দাখিলকারী বৈধ প্রার্থীদের মধ্যে দোয়াত কলম প্রতীক বরাদ্দ পেয়েছেন মুহাম্মদ শরীফুল হক। মঙ্গলবার দুপুরে জেলা নির্বাচন অফিসের সম্মেলন কক্ষে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেন নরসিংদী জেলা নির্বাচন কর্মকর্তা রিটার্নিং কর্মকর্তা মুহাম্মদ রবিউল আলম।

এ বিষয়ে নরসিংদী ২ আসনের আওয়ামী লীগের সাংসদ ডাক্তার আনোয়ারুল আশরাফ খান দিলীপ এর নিকট জানতে মুঠোফোনে বারবার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

বার উপজেলা নির্বাচনের প্রথম ধাপে নরসিংদীর দুটি উপজেলার নির্বাচন অনুষ্ঠিত হবে ৮ মে। নির্বাচনে দুটি উপজেলায় প্রার্থীতা করতে মনোনয়নপত্র দাখিলকৃতদের মধ্যে বৈধ প্রার্থীদের প্রতীক বরাদ্দ দিয়েছেন জেলা রিটার্নিং কর্মকর্তাপ্রথম ধাপে অনুষ্ঠিত এই নির্বাচনে নরসিংদী সদর থেকে চেয়ারম্যান পদে ৫ জন, ভাইস চেয়ারম্যান পদে ৭ জন ও সংরক্ষিত নারী আসনে ভাইস চেয়ারম্যান পদে ৩ জন প্রতিদ্বন্দ্বীতা করছেন। এছাড়া পলাশ উপজেলায় চেয়ারম্যান পদে ৩ জন, ভাইস চেয়ারম্যান পদে ৫জন ও সংরক্ষিত নারী আসনে ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বীতা করছেন ২জন প্রার্থী।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ