শিরোনাম :
জার্মান সফরে ইআরডি প্রতিনিধি দলকে রাষ্ট্রদূত মোশাররফ ভুঁইয়ার শুভেচ্ছা বাজারে কৃত্রিম সংকট তৈরি করতে কোল্ডস্টোরেজে ১৯ লাখ ডিম এসএসসি ফলাফলে নরসিংদীর এনকেএম হাইস্কুল দেশ সেরা নরসিংদীতে মাদ্রাসা প্রধানদের সাথে একাডেমিক কার্যক্রম উন্নয়ন বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত নরসিংদী ও পলাশ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে বিজয়ী আনোয়ার এবং সৈয়দ জাবেদ জাতীয় গণমাধ্যম সপ্তাহের রাষ্ট্রীয় স্বীকৃতির দাবীতে স্মারকলিপি প্রদান নরসিংদীতে নগদের ছিনতাইকৃত টাকার আংশিক উদ্ধারসহ আটক ৩ নরসিংদীতে রিকশা চালকদের মাঝে জেলা বিএনপির পানি ও ছাতা বিতরণ কালের কণ্ঠ রায়পুরা প্রতিনিধি আব্দুল কাদিরের পিতৃ বিয়োগ রায়পুরা – নরসিংদী সড়কে প্রশস্তকরণের কাজে অনিয়মের মহোৎসব
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৫:৫৮ অপরাহ্ন

নরসিংদী পৌরসভার অধীনে অটো সিএনজি থেকে টাকা উত্তোলনের বিষয়ে সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টার / ১৮০ বার
আপডেট : বুধবার, ১৩ মার্চ, ২০২৪

নরসিংদী পৌরসভার বিভিন্ন স্থানে অটো সিএনজি থেকে রিসিট দিয়ে টাকা উত্তোলন বিষয়ে সংবাদ সম্মেলন করেছে নরসিংদী পৌরসভার নিযুক্ত ঠিকাদার মেসার্স সাহিরা এন্টারপ্রাইজ’র স্বত্বাধিকারী ইব্রাহিম খলিল তুহিন। বুধবার (১৩ মার্চ) দুপুরে  নরসিংদী শহরের ভেলানগর গ্র্যান্ড রেস্টুরেন্টে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে ঠিকাদার বলেন, আমার প্রতিষ্ঠান মেসার্স সাহিরা এন্টারপ্রাইজ নরসিংদী পৌরসভার অধীনে সকল অটো সিএনজি স্ট্যান্ডে পার্কিং চার্জ উত্তোলন করার জন্য উম্মুক্ত দরপত্রের মাধ্যমে ২০২৩ – ২০২৪ অর্থ বছরের জন্য ঠিকাদার নিযুক্ত হয়ে ইজারা কালেকশন করে আসছি। কিন্তু কিছুদিন যাবৎ রাজনৈতিক বিরোধের কারনে একটি মহল আমার কালেকশনকে অবৈধ বলে প্রচার করার কারনে, আমার ব্যবসায়িকভাবে ক্ষতিগ্রস্ত ও সুনাম ক্ষুন্ন হচ্ছে। তাই আপনাদের সামনে আমি যে পৌরসভা কর্তৃক নিযুক্ত একজন বৈধ ঠিকাদার হিসেবে ব্যবসা পরিচালনা করে আসছি এবং সরকারি সকল বিধিনিষেধ মেনে নিয়মিত ভ্যাট ট্যাক্স পরিশোধ করার প্রমাণপত্র উপস্থাপন করলাম।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ