শিরোনাম :
রায়পুরায় প্রতিপক্ষের হামলায় ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু নরসিংদী দুই উপজেলায় বেলাবতে রিটন মনোহরদীতে স্বপন বিজয়ী নরসিংদীতে বজ্রপাতে মা ও ছেলেসহ নিহত ৪ জন ।। আহত ১ নরসিংদীর চর আড়ালিয়ায় আধিপত্য বিস্তারে আওয়ামী লীগ নেতা সজীব সরকার বাহিনীর তান্ডব।। পুলিশ নির্বিকার নরসিংদী পুলিশ লাইনে মাষ্টার প্যারেড অনুষ্ঠিত সাবেক এমপি পোটনসহ পাঁচজন কারাগারে নরসিংদী জেলা পরিষদের চেয়ানম্যানের বিরুদ্ধে অনাস্থা প্রদান জার্মান সফরে ইআরডি প্রতিনিধি দলকে রাষ্ট্রদূত মোশাররফ ভুঁইয়ার শুভেচ্ছা বাজারে কৃত্রিম সংকট তৈরি করতে কোল্ডস্টোরেজে ১৯ লাখ ডিম এসএসসি ফলাফলে নরসিংদীর এনকেএম হাইস্কুল দেশ সেরা
শুক্রবার, ২৪ মে ২০২৪, ০১:৫৫ পূর্বাহ্ন

নরসিংদীতে ৪ ছিনতাইকারী আটক ! টাকা উদ্ধার

স্টাফ রিপোর্টার / ২৪৩ বার
আপডেট : মঙ্গলবার, ৫ সেপ্টেম্বর, ২০২৩

নরসিংদীর বিভিন্ন স্হানে অভিযান চালিয়ে পেশাদার ছিনতাইকারী চক্রের ৪ সদস্যকে নগদ টাকাসহ আটক করেছেন নরসিংদী জেলা পুলিশ।
তথ্যটি নিশ্চিত করেছেন নরসিংদী মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভূঁইয়া।
আটককৃতরা হলেন, রায়পুরা উপজেলার আমিরগঞ্জের মোবারক ভূঁইয়ার ছেলে মোঃ মাহবুব ভূইয়া (৩৩), সদর উপজেলার ভেলানগর গ্রামের নজরুল ইসলামের ছেলে হাবিব মিয়া(৩২), একই গ্রামের আনোয়ার মাস্টারের ছেলে মোঃ এরশাদ (৪৯) এবং পশ্চিমকান্দা গ্রামের অজয় সাহার ছেলে প্রিতম সাহা (৩৩)। এসময় তাদের কাছ থেকে ছিনতাই হওয়া নগদ ১,১০০০০ (একলাখ দশহাজার) টাকা উদ্ধার করা হয়।
ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভূঁইয়া প্রতিনিধিকে জানান, গত ১৯ আগস্ট (মঙ্গলবার) রাত সাড়ে ১২টার দিকে নরসিংদীর ভেলানগর বাজারের বিক্রম পান আড়তের কর্মচারী তাপস চন্দ্র দে ও কুষ্টিয়ার পান সমিতির লাইনম্যান মোঃ বাটুল ইসলাম অন্যান্য পানের আড়ৎদারদের নিকট থেকে সর্বমোট ৭,৭৫,০০০/- (পৌনে আট লাখ) টাকা ভর্তি একটি কালো রংয়ের কাপড়ের ব্যাগ নিয়ে কুষ্টিয়া থেকে পান কেনার জন্য রওনা হলে ভেলানগর জনতা ব্যাংকের সামনে আগে থেকে উৎপেতে থাকা আনুমানিক ১০ জন ছিনতাইকারী ধারালো দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে এবং তাপস চন্দ্র ও বাটুলকে কুপিয়ে জোর পূর্বক তাদের কাছে থাকা টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে যায়। পরে গুরুতর আহত অবস্থায় স্হানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে নিকটস্থ জেলা হাসপাতালে নিয়ে যায়। ঘটনার পরপরই জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান (পিপিএম) এর নির্দেশনায় নরসিংদী মডেল থানা পুলিশের উপপরিদর্শক মোঃ আঃ গাফ্ফার এর নেতৃত্বে একটি চৌকস দল জেলার বিভিন্ন স্হানে অভিযান চালিয়ে ছিনতাইয়ের ঘটনার সাথে জড়িত মোঃ মাহবুব ভূইয়া, হাবিব মিয়া, মোঃ এরশাদ ও প্রিতম সাহাকে ছিনতাইয়ের নগদ ১,১০,০০০/- (একলাখ দশহাজার) টাকা উদ্ধার সহ আটক করেন। তিনি আরও জানান, বাকি আসামিদের গ্রেফতার ও টাকা উদ্ধারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে এবং আটককৃত আসামীদের বিরুদ্ধে নরসিংদী, ব্রাহ্মণবাড়িয়াসহ বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে বলেও জানান।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ