শিরোনাম :
রায়পুরায় প্রতিপক্ষের হামলায় ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু নরসিংদী দুই উপজেলায় বেলাবতে রিটন মনোহরদীতে স্বপন বিজয়ী নরসিংদীতে বজ্রপাতে মা ও ছেলেসহ নিহত ৪ জন ।। আহত ১ নরসিংদীর চর আড়ালিয়ায় আধিপত্য বিস্তারে আওয়ামী লীগ নেতা সজীব সরকার বাহিনীর তান্ডব।। পুলিশ নির্বিকার নরসিংদী পুলিশ লাইনে মাষ্টার প্যারেড অনুষ্ঠিত সাবেক এমপি পোটনসহ পাঁচজন কারাগারে নরসিংদী জেলা পরিষদের চেয়ানম্যানের বিরুদ্ধে অনাস্থা প্রদান জার্মান সফরে ইআরডি প্রতিনিধি দলকে রাষ্ট্রদূত মোশাররফ ভুঁইয়ার শুভেচ্ছা বাজারে কৃত্রিম সংকট তৈরি করতে কোল্ডস্টোরেজে ১৯ লাখ ডিম এসএসসি ফলাফলে নরসিংদীর এনকেএম হাইস্কুল দেশ সেরা
শুক্রবার, ২৪ মে ২০২৪, ০১:২০ পূর্বাহ্ন

আ.লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা উপ-কমিটির সদস্য হলেন ডা. এহতেশামুল হক

স্টাফ রিপোর্টার / ৩৩০ বার
আপডেট : মঙ্গলবার, ১১ জুলাই, ২০২৩

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক উপ-কমিটির সদস্য নির্বাচিত হলেন প্রাইম জেনারেল হাসপাতালের চেয়ারম্যান, বহুল প্রচারিত জাতীয় অনলাইন পত্রিকা ঢাকা হেডলাইন২৪. কম ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম, নরসিংদী জেলা শাখার উপদেষ্টা সহকারী অধ্যাপক ডা. এহতেশামুল হক।
গত ৮ জুলাই বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি স্বাক্ষরিত অধ্যাপক ডা. রুহুল হক এমপি কে সভাপতি ও ডা. রোকেয়া সুলতানা কে সাধারণ সম্পাদক নির্বাচিত করে আগামী তিন বছরের জন্য (২০২২-২০২৫) ৭৯ সদস্য বিশিষ্ট এ কমিটি দেন। নতুন দায়িত্ব প্রাপ্তির ব্যাপারে ডা. এহতেশামুল হকের প্রতিক্রিয়া জানতে চাইলে তিনি বলেন, কোন প্রকার প্রাপ্তির প্রত্যাশা নিয়ে আওয়ামী লীগের রাজনীতি করিনি। কৈশোর থেকেই বঙ্গবন্ধুর আদর্শ হৃদয়ে ধারণ-লালন করি। স্কুল জীবন থেকেই আমি ছাত্রলীগের রাজনীতিতে জড়িত ছিলাম। বাংলাদেশ আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা উপ-কমিটির সদস্য নির্বাচিত করায় বঙ্গবন্ধুর তনয়া দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বাংলাদেশ আওয়ামী লীগের সংগ্রামী সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতু মন্রণালয়ের সফল মন্ত্রী জননেতা ওবায়দুল কাদের এমপির প্রতি অশেষ কৃতজ্ঞতা প্রকাশ করছি‌। সেই সাথে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি অধ্যাপক ডা. আ ফ ম রুহুল হক এমপি ও আমার শ্রদ্ধেয় অভিভাবক ডা. রোকেয়া সুলতানার প্রতি অনেক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি। সেই সাথে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি ডা. মোতাহার হোসেন চৌধুরী রতনকে। তিনি আরও বলেন, ছাত্রলীগ থেকে বেড়ে ওঠেছি। বঙ্গবন্ধুর আদর্শকে লালন করি ও বুকে ধারণ করে আসছি এবং আমৃত্যু করে যাব ( ইনশাল্লাহ)। সেইসাথে গণতন্ত্রের মানসকন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের পথকে প্রশস্ত ও সুগম করতে কাজ করে যাব। তাই মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার চেতনায় বিশ্বাসী মানুষের সহযোগিতায় এগিয়ে যেতে চাই।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ