সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৮:৩১ পূর্বাহ্ন

নরসিংদীতে লায়লা কানিজ’র আপত্তিকর বক্তব্যের প্রতিবাদে মানববন্ধন

স্টাফ রিপোর্টার / ৭৬ বার
আপডেট : বৃহস্পতিবার, ৪ জুলাই, ২০২৪

নরসিংদীর রায়পুরা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সাম্প্রতিক সময়ে আলোচিত দূর্নীতিবাজ এনবিআর কর্মকর্তা মতিউর রহমান’র প্রথম স্ত্রী লায়লা কানিজ সাংবাদিকদের নামে অপপ্রচারের প্রতিবাদে নরসিংদীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। নরসিংদী সদর প্রেসক্লাব, নরসিংদী জেলা ক্রাইম রিপোর্টার ইউনিটি, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ইউনিয়ন ব্যানারে মানববন্ধন অনুষ্ঠিত হয়।
দূর্নীতি ও ছাগল কাণ্ডে আত্মগোপনে থাকা লায়লা কানিজ রায়পুরায় এসে “সাংবাদিকদের মেনেজ করে এসেছি” বলে বক্তব্য প্রদান করেন। এরকম বক্তব্য মানহানিকর হওয়ায় মানববন্ধন থেকে সংবাদকর্মীদের বিরুদ্ধে অপপ্রচার, দুর্নীতির সংবাদ প্রকাশ নিয়ে আপত্তিকর বিবৃতি প্রত্যাহারের দাবি জানানো হয়।
বুধবার (০৩ জুলাই) সকাল ১১টায় শহরের আরশিনগরস্থ নরসিংদী সদর প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন, সাপ্তাহিক আজকের চেতনা পত্রিকার প্রকাশক ও সম্পাদক এবিএম আজরাফ টিপু, নরসিংদী সদর প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি খোকা চৌধুরী,সাধারণ সম্পাদক মাসুদ রানা বাবুল, আঞ্চলিক সাংবাদিক সংস্থার সাধারণ সম্পাদক নুরুজ্জামান পিটু, আনন্দ টিভি ও ইনকিলাবের জেলা প্রতিনিধি রফিকুল ইসলাম, মোহনা টিভির জেলা প্রতিনিধি রেজাউল করিম, দৈনিক ঘোষণা পত্রিকার জেলা প্রতিনিধি আর এ লায়ন সরকার,সিএনএন বাংলা টিভির স্টাফ রিপোর্টার মাইনউদ্দিন সরকার, জোনাকি টেলিভিশনের ফাহিমা খানমসহ বিভিন্ন ইলেকট্রনিক, প্রিন্ট ও অনলাইন মিডিয়ার সাংবাদিকবৃন্দরা।
মানববন্ধন থেকে উপস্থিত সাংবাদিকরা জানান আগামী এক সপ্তাহের মধ্যে লায়লা কানিজ লাকি সাংবাদিকদেরকে ম্যানেজ করে এসেছি টাকার বিনিময়ে এই বক্তব্যের জন্য প্রকাশ্যে ক্ষমা চাইতে হবে।
ক্ষমা না চাইলে এক সপ্তাহ পর বৃহত্তম আন্দোলনের ডাক দেওয়া হবে বলে হুশিয়ারি প্রদান করেন বক্তারা।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ