শিরোনাম :
রায়পুরায় প্রতিপক্ষের হামলায় ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু নরসিংদী দুই উপজেলায় বেলাবতে রিটন মনোহরদীতে স্বপন বিজয়ী নরসিংদীতে বজ্রপাতে মা ও ছেলেসহ নিহত ৪ জন ।। আহত ১ নরসিংদীর চর আড়ালিয়ায় আধিপত্য বিস্তারে আওয়ামী লীগ নেতা সজীব সরকার বাহিনীর তান্ডব।। পুলিশ নির্বিকার নরসিংদী পুলিশ লাইনে মাষ্টার প্যারেড অনুষ্ঠিত সাবেক এমপি পোটনসহ পাঁচজন কারাগারে নরসিংদী জেলা পরিষদের চেয়ানম্যানের বিরুদ্ধে অনাস্থা প্রদান জার্মান সফরে ইআরডি প্রতিনিধি দলকে রাষ্ট্রদূত মোশাররফ ভুঁইয়ার শুভেচ্ছা বাজারে কৃত্রিম সংকট তৈরি করতে কোল্ডস্টোরেজে ১৯ লাখ ডিম এসএসসি ফলাফলে নরসিংদীর এনকেএম হাইস্কুল দেশ সেরা
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ১১:৪৫ অপরাহ্ন

নরসিংদীতে টিআরসি পদে নির্বাচিতদের ফুল দিয়ে বরণ করলেন পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান

মাইনউদ্দিন সরকার / ১৪৪ বার
আপডেট : শুক্রবার, ৫ এপ্রিল, ২০২৪

নরসিংদীতে মাত্র ১২০ টাকায় আবেদন করে পুলিশের ট্রেইনি রিক্রুট কনস্টেবল ( টিআরসি) পদে চুড়ান্তভাবে নির্বাচিত হয়েছেন ৬০ জন তরুণ-তরুণী। নিজেদের মেধা ও যোগ্যতা বলে ১৮৪২ জনকে পেছনে ফেলে আদায় করে নিয়েছে স্বপ্নের পুলিশের চাকরি।
শুক্রবার (৫ এপ্রিল) দুপুরে নরসিংদী পুলিশ লাইনে ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে উর্ত্তীণ ৫৫ জন তরুণ ও ৫ জন তরুণীকে ফুল দিয়ে বরণ করেন নরসিংদী জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান।


কোনো ঘুষ ও দালাল চক্র ছাড়া নিজেদের যোগ্যতায় চাকরি পেয়ে খুশি তরুণ-তরুণীরা। তাদের পরিবারে ঈদের আগেই বিরাজ করছে ঈদের খুশি।
জেলা পুলিশ বলছে খুবই স্বচ্ছতার সঙ্গে এই নিয়োগ কার্যক্রম সম্পূর্ণ করা হয়েছে।
পুলিশের চাকরি পাওয়া সবাই গরিব ঘরের সন্তান। তারা কেউ ভাবেনি টাকা ছাড়া মেধার যোগ্যতায় পুলিশে চাকরি পাবে। জীবনের প্রথম সরকারি চাকরি পেয়ে তারা আবেগে আপ্লুত।

নরসিংদী জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান বলেন, তরুণ-তরুণীরা পরীক্ষার প্রতিটি ক্ষেত্রে তাদের মেধার স্বাক্ষর রেখে চাকরি আদায় করে নিয়েছে। কেউ যেন কোনো প্রকার আর্থিক লেনদেন আর দালাল চক্রের প্রলোভনে না পড়ে জেলা পুলিশ সবসময় সতর্ক ছিল।
তিনি আরো বলেন, আজকের নির্বাচিতরা আরো তিনটি ধাপ পেরিয়ে ট্রেনিং সম্পন্ন করার পরই বাংলাদেশ পুলিশের গর্বিত সদস্য হবেন।
এসময় তিনি উত্তীর্ণ সবাইকে সততা, নিষ্ঠা ও পেশাদারিত্বের সঙ্গে দেশসেবার মনোভাব নিয়ে বাংলাদেশ পুলিশ বাহিনীতে কাজ করার আহ্বান জানান।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ