শিরোনাম :
নরসিংদীতে শতবর্ষী “বটতলী বৈশাখী মেলা”তে উপচে পড়া ভিড় নরসিংদীতে ইউপি সদস্যকে গুলি ও জবাই করে হত্যা নরসিংদীতে ঈদ সালামির নামে চাঁদাবাজী : অস্ত্রসহ আটক ১ নরসিংদীতে অসহায় পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ নরসিংদীতে যুবলীগ নেতা দেলোয়ার হোসেন দেলু’র ঈদ সামগ্রী বিতরণ নরসিংদীতে শহর ফল ব্যবসায়ী সমিতির সভাপতি রুবেল’র উদ্যোগে ইফতার বিতরণ  সিদ্দিকুর রহমান সরকার রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান নিযুক্ত নরসিংদীতে টিআরসি পদে নির্বাচিতদের ফুল দিয়ে বরণ করলেন পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান নরসিংদীর পলাশে কানের দুল ও মোবাইল ফোনের জন্য খুন হয়েছেন বিধবা দেলোয়ারা আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিকের পাশাপাশি ব্যবসায়ী ও পর্যটকদের নিরাপত্তা প্রদানে সচেষ্ট ওসি কামরুজ্জামান
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:০৮ পূর্বাহ্ন

আবিদ হাসান রুবেলের উদ্যাগে ইফতার সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার / ১৮৪ বার
আপডেট : মঙ্গলবার, ১২ মার্চ, ২০২৪

নরসিংদীর রায়পুরায় আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী, যুবলীগ নেতা ও আদর্শ মানব কল্যান সংগঠনের প্রতিষ্ঠাতা আবিদ হাসান রুবেলের উদ্যোগে অসহায় মানুষদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।
গত সোমবার (১১ মার্চ) বিকেলে পৌরসভার ৬নং ওয়ার্ড হরিপুর গ্রামে প্রায় তিনশত মানুষের মাঝে এ ইফতার সামগ্রী বিতরণ করেন তিনি।
ইফতার সামগ্রীর মধ্যে ছিলো, ছোলা ডাল, তেল, মুসুরি ডাল, চিনি, খেশারি ডাল ইত্যাদি।
এসময় উপস্থিত ছিলেন, রায়পুরা কলেজের প্রফেসর আব্দুল মালেক, রায়পুরা ইউনিয়নের সাবেক মেম্বার জুলহাস মিয়া, সমাজসেবক বিল্লাল মিয়া প্রমুখ।
এসময় রুবেল বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নিরলস পরিশ্রমে দেশ এগিয়ে যাচ্ছে। তথাপি রায়পুরাতেও রায়পুরার গণমানুষের নেতা আমার অভিভাবক সাবেক সফল মন্ত্রী সংসদ সদস্য রাজিউদ্দিন আহমেদ রাজু ভাইয়ের হাত ধরে উন্নয়নের রোল মডেলে পরিনত হয়েছে রায়পুরা। আমি এই নেতার একজন কর্মী হয়ে অতীতেও ওনার পাশে ছিলাম, বর্তমানেও আছি এবং ভবিষ্যতেও থাকবো। আর এজন্যই আমি আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস্ চেয়ারম্যান পদে নির্বাচন করার জন্য মনস্থির করেছি। আমি আমার অভিভাবক রাজু ভাইয়ের দিক নির্দেশনা নিয়েই জনগনের সেবা করতে চাই।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ