শিরোনাম :
নরসিংদীতে শতবর্ষী “বটতলী বৈশাখী মেলা”তে উপচে পড়া ভিড় নরসিংদীতে ইউপি সদস্যকে গুলি ও জবাই করে হত্যা নরসিংদীতে ঈদ সালামির নামে চাঁদাবাজী : অস্ত্রসহ আটক ১ নরসিংদীতে অসহায় পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ নরসিংদীতে যুবলীগ নেতা দেলোয়ার হোসেন দেলু’র ঈদ সামগ্রী বিতরণ নরসিংদীতে শহর ফল ব্যবসায়ী সমিতির সভাপতি রুবেল’র উদ্যোগে ইফতার বিতরণ  সিদ্দিকুর রহমান সরকার রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান নিযুক্ত নরসিংদীতে টিআরসি পদে নির্বাচিতদের ফুল দিয়ে বরণ করলেন পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান নরসিংদীর পলাশে কানের দুল ও মোবাইল ফোনের জন্য খুন হয়েছেন বিধবা দেলোয়ারা আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিকের পাশাপাশি ব্যবসায়ী ও পর্যটকদের নিরাপত্তা প্রদানে সচেষ্ট ওসি কামরুজ্জামান
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৪৬ পূর্বাহ্ন

রাঁতের আাধারেই ক্রীড়া সংস্থার কমিটি গঠিত।। হতাশ নরসিংদীর ক্রীড়ামোদীরা

চেতনা ডেস্ক : / ২২৮ বার
আপডেট : বুধবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২৪

রাহু চক্রের হাতে জিম্মি নরসিংদী জেলা ক্রীড়া সংস্থা, এমনই একটা নিউজ হয়েছিল সাপ্তাহিক আজকের চেতনা সহ চেতনা টিভি’র নিউজ পোর্টাল সহ ইউটিউবে। সেখান থেকে মুক্ত করতে, রাতের আধারের নির্বাচন পক্রিকায়াকে আটকে দিয়েছিলেন জেলা প্রশাসক। এতে ক্রীড়া অনুরাগীরা ধন্যবাদ জানিয়েছিলেন নরসিংদীর জেলা প্রশাসক ড. বদিউল আলমকে। তাদের দাবী ছিল একটি এডহক কমিটি গঠন করে, পুন:গঠিত সাধারণ পরিষদের মাধ্যমে নতুন নির্বাচনের আয়োজন করা। কিন্তু সে দাবী আলোর মুখ দেখেনি। ষড়যন্ত্রকারীরা বাধ্য করল, রাতের আধারে নির্বাচন প্রক্রীয়া করে মনোপলি পকেট কমিটি গঠন করতে। হতাশ ক্রীড়া অনুরাগী ও নরসিংদীবাসী।
ক্রীড়া সংস্থার সাথে জড়িত সাবেক এক কর্মকর্তা জানান, বর্তমান সেক্রেটারি শাহিনুল ইসলাম ভুইয়া তার অপছন্দের ক্লাব বা ব্যাক্তিকে বিভিন্ন ছলচাতুরীর মাধ্যমে সাধারণ পরিষদ থেকে বাহির করে দেন। যারা তার আজ্ঞাবহ তাদেরকেই সাধারণ পরিষদের সদস্য করে রাখেন। আর এই আজ্ঞাবহ সাধারণ পরিষদের শক্তিতেই সম্পূর্ণ অনৈতিক ভাবে নিজ ইচ্ছা মত কমিটি গঠন করে খেলাধুলাকে জাদুঘরে তুলে দেন।
এ ব্যাপারে জানা যায়, শাহীন ভুইয়া ২০০১ সালের বিএনপি সরকারের আমলে যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে ক্রীড়া সংস্থায় প্রবেশ করেন। পর্দার আড়ালে ছিল, বিএনপির সাথে গোপন আতাঁত। পরবর্তীতে আওয়ামী লীগ ক্ষমতায় আসলে, তৎকালীন মন্ত্রী রাজী উদ্দিন রাজু’র এপিএস মুরাদে আশীর্বাদপুষ্ট হয়ে সাধারণ সম্পাদকের পদে অধিষ্ঠিত হন। এর পর আর তাকে পিছনে তাকাতে হয় নাই। দেড় যুগ ধরে নিজের ইচ্ছে মতন শাসন, শোষন করে যাচ্ছেন নরসিংদী ক্রীড়া সংস্থাকে। নরসিংদীবাসীর দাবী একটি স্বচ্ছ ও স্বাধীন পক্রিয়াতে নরসিংদী জেলা ক্রীড়া সংস্থার কমিটি গঠন করা হউক।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ