শিরোনাম :
নরসিংদীতে শতবর্ষী “বটতলী বৈশাখী মেলা”তে উপচে পড়া ভিড় নরসিংদীতে ইউপি সদস্যকে গুলি ও জবাই করে হত্যা নরসিংদীতে ঈদ সালামির নামে চাঁদাবাজী : অস্ত্রসহ আটক ১ নরসিংদীতে অসহায় পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ নরসিংদীতে যুবলীগ নেতা দেলোয়ার হোসেন দেলু’র ঈদ সামগ্রী বিতরণ নরসিংদীতে শহর ফল ব্যবসায়ী সমিতির সভাপতি রুবেল’র উদ্যোগে ইফতার বিতরণ  সিদ্দিকুর রহমান সরকার রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান নিযুক্ত নরসিংদীতে টিআরসি পদে নির্বাচিতদের ফুল দিয়ে বরণ করলেন পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান নরসিংদীর পলাশে কানের দুল ও মোবাইল ফোনের জন্য খুন হয়েছেন বিধবা দেলোয়ারা আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিকের পাশাপাশি ব্যবসায়ী ও পর্যটকদের নিরাপত্তা প্রদানে সচেষ্ট ওসি কামরুজ্জামান
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৪৯ পূর্বাহ্ন

নরসিংদীর শীলমান্দীতে প্রধান শিক্ষকের হাতে শিক্ষিকা লাঞ্ছিত

প্রতিনিধির নাম / ৪০০ বার
আপডেট : সোমবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২৪

স্টাফ রিপোর্টারঃ তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নরসিংদী সদর উপজেলার শীলমান্দীতে পৃথ্বীশ সাহা নামে এক প্রধান শিক্ষকের হাতে সহকারী শিক্ষিকা লাঞ্চিত হওয়ার অভিযোগ উঠেছে। রোববার ১৮ ফেব্রুয়ারী উপজেলার শীলমান্দী ইউনিয়নের ৫১ নং শীলমান্দী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। এ ঘটনাকে কেন্দ্র করে উপজেলা শিক্ষা অফিসসহ বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ করেছেন ওই শিক্ষিকা।

অভিযোগের বিবরণে ও ভুক্তভোগী সূত্রে জানা যায়, নৈমিত্তিক ছুটিকে কেন্দ্র করে ওই শিক্ষিকাকে অকথ্য নোংরা ভাষায় গালি গালাজ সহ লাঞ্চিত করে শীলমান্দী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এই প্রধান শিক্ষক পৃথ্বীশ সাহা। এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে তিনি তার সামনে থাকা হাজিরা খাতা দিয়ে মাথায় আঘাত করলে সাথে সাথে অচেতন হয়ে চেয়ার থেকে পরে যান ওই সহকারী শিক্ষিকা রোকেয়া বেগম। এই পরিস্থিতিতে বিদ্যালয় কর্তৃপক্ষ কোন ব্যবস্থা নেয়নি বলে জানান ভুক্তভোগী। এ সময় আশপাশে থাকা লোকজনের মাধ্যমে সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে ওই শিক্ষিকাকে ১০০ শয্যা বিশিস্ট নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে আসে তার স্বজনরা। পরে তাকে প্রাথমিক চিকিৎসা শেষে নিজ বাসস্থানে বিশ্রামে থাকার পরামর্শ দেন কর্তব্যরত চিকিৎসক। এদিকে ঘটনার পর থেকে কিছুক্ষণ পরপর অসুস্থ হয়ে পড়ছেন ভুক্তভোগী শিক্ষিকা। এ ঘটনায় প্রধান শিক্ষকের বিরুদ্ধে দ্রুত আইনগত ব্যবস্থা নেয়ার জন্য সংশ্লিস্টদের প্রতি জোর দাবী জানিয়েছেন ভুক্তভোগী ও তার স্বজনরা।

এ বিষয়ে প্রধান শিক্ষক প্রীতিষ কুমার সাহা’র কাছে জানতে চাইলে তিনি জানান, বিষয়টি নরসিংদী সদর উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তাকে জানানো হয়েছে। উনার সিদ্ধান্ত ছাড়া আমি কিছু বলতে পারব না। বিদ্যালয়ের প্রধান শিক্ষকের এমন উদ্ভট কার্যকলাপে চাপা ক্ষোভ প্রকাশ করেছে শিক্ষার্থী, বিদ্যালয়ের সহকারী শিক্ষকগণ ও অভিভাবকরা। এছাড়া সহকারী নারী শিক্ষিকার সাথে বিদ্যালয়ে প্রধান শিক্ষকের অশুভ এই আচরণে অসন্তোষ সচেতনমহল ও স্থানীয়রা।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ