শিরোনাম :
রায়পুরায় প্রতিপক্ষের হামলায় ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু নরসিংদী দুই উপজেলায় বেলাবতে রিটন মনোহরদীতে স্বপন বিজয়ী নরসিংদীতে বজ্রপাতে মা ও ছেলেসহ নিহত ৪ জন ।। আহত ১ নরসিংদীর চর আড়ালিয়ায় আধিপত্য বিস্তারে আওয়ামী লীগ নেতা সজীব সরকার বাহিনীর তান্ডব।। পুলিশ নির্বিকার নরসিংদী পুলিশ লাইনে মাষ্টার প্যারেড অনুষ্ঠিত সাবেক এমপি পোটনসহ পাঁচজন কারাগারে নরসিংদী জেলা পরিষদের চেয়ানম্যানের বিরুদ্ধে অনাস্থা প্রদান জার্মান সফরে ইআরডি প্রতিনিধি দলকে রাষ্ট্রদূত মোশাররফ ভুঁইয়ার শুভেচ্ছা বাজারে কৃত্রিম সংকট তৈরি করতে কোল্ডস্টোরেজে ১৯ লাখ ডিম এসএসসি ফলাফলে নরসিংদীর এনকেএম হাইস্কুল দেশ সেরা
শুক্রবার, ২৪ মে ২০২৪, ১২:৫২ পূর্বাহ্ন

রায়পুরায় নারীর আত্মকর্ম সংস্থার জন্য সেলাই মেশিন বিতরণ

স্টাফ রিপোর্টার / ১৪৩ বার
আপডেট : সোমবার, ১২ ফেব্রুয়ারী, ২০২৪

নরসিংদী জেলা পরিষদের নিজস্ব অর্থায়নে রায়পুরার ৭১জন গরীব, অসহায় মহিলাদের মাঝে আত্মকর্মসংস্থান ও জীবন মান উন্নয়নের লক্ষ্যে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।
সোমবার(১২ ফেব্রুয়ারী)বিকেলে রাজিউদ্দিন আহমেদ রাজু অডিটোরিয়ামে এসব সেলাই মেশিন বিতরণ করা হয়।
সেলাই মেশিন বিতরণে জেলা পরিষদের প্রধান কর্মকর্তা মোঃ আব্দুল ওয়াহাব রাশেদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে অসহায় নারীদের হাতে সেলাই মেশিন তুলে দেন বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য, সাবেক মন্ত্রী ও সপ্তম বারের মতো বিজয়ী সাংসদ বীর মুক্তিযোদ্ধা রাজিউদ্দিন আহমেদ রাজু(এমপি)।
বিশেষ অতিথি হিসেবে ছিলেন বিশিষ্ট শিক্ষাবিদ ও সমাজসেবক সাংসদের সহধর্মিণী কল্পনা রাজিউদ্দিন, উপজেলা পরিষদ চেয়ারম্যান লায়লা কানিজ লাকি, জেলা পরিষদ সদস্য ও প্যানেল চেয়ারম্যান সাহিদা খানম প্রমূখ। এ ছাড়াও উপজেলার চেয়ারম্যানবৃন্দ গন্যমাণ্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
রাজিউদ্দিন আহমেদ রাজু বলেন, জেলা পরিষদ সব সময় সরকারের বিভিন্ন উন্নয়ন বাস্তবায়ন করে থাকে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলা গড়ার লক্ষ্যে দেশ ও জাতির উন্নয়নে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। যার সুফল ভোগ করে চলেছেন এ দেশের আবাল বৃদ্ধ বনিতা। স্বামীর প্রতি নির্ভরশীল না হয়ে সেলায় মেশিন দিয়ে নিজে স্বাবলম্বী হবেন। আশাকরি আপনারা কর্মসংস্থানে নিজে সাবলম্বী হবার পাশাপাশি দেশকে এগিয়ে নিয়ে যাবেন।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ