শিরোনাম :
বিদেশিদের কথায় বিএনপি আন্দোলন করে না : ড. মঈন খান নরসিংদীতে আনোয়ার গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের হালখাতা অনুষ্ঠিত  রেলওয়ের টিকিটে ডিজিটাল প্রতারণা! আয়ূবপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুস সাত্তার আর নেই রাঁতের আাধারেই ক্রীড়া সংস্থার কমিটি গঠিত।। হতাশ নরসিংদীর ক্রীড়ামোদীরা রজবেন্নেছা আমজাদ স্মৃতি পাঠাগারে শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত পবিত্র শবেবরাত আজ শিবপুরে আইডিয়েল কে.জি এন্ড হাই স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ রায়পুরা উপজেলা প্রেসক্লাবের সভাপতি হারুনূর রশিদের বড় বোনের ইন্তেকাল নরসিংদীতে বাস-কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে নিহত ২
শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৫:৪৪ পূর্বাহ্ন

শিবপুরে প্রতিবন্ধী প্রাথমিক স্কুলের শিক্ষার্থীদের মাঝে ইউএনও’র কম্বল বিতরণ

স্টাফ রিপোর্টার / ৬৪ বার
আপডেট : মঙ্গলবার, ৬ ফেব্রুয়ারী, ২০২৪

নরসিংদীর শিবপুর উপজেলার “শিবপুর প্রতিবন্ধী প্রাথমিক স্কুল” এর বিশেষ চাহিদা সম্পন্ন শিক্ষার্থীদের মাঝে শীত বস্ত্র হিসেবে কম্বল বিতরণ করেছেন অত্র প্রতিষ্ঠানের সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার শাহ্ মোঃ সজীব। বৃহস্পতিবার উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলার আশ্রাফপুরে প্রতিষ্ঠিত অত্র প্রতিষ্ঠানে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।
শিবপুর প্রতিবন্ধী প্রাথমিক স্কুলের প্রধান শিক্ষক সাবিনা আক্তারের সঞ্চালনায় অনুষ্ঠানে অত্র প্রতিষ্ঠানের ৭০জন বিশেষ চাহিদা সম্পন্ন শিক্ষার্থীদের মাঝে কম্বল বিতর করা হয়। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন শিবপুর পৌরসভার কমিশনার লুৎফুননাহার লতা, সহকারী শিক্ষক ছাবিকুন্নাহার রিমি, তানিয়া আক্তার, জান্নাতুল ফেরদৌস, মনিকা সুত্রধর, ফাতেমা বেগম, আশরাফুল আলম খান, বিল্লাল হোসেন ভুঁইয়া, অভিভাবক সদস্য ডা: আফতাব উদ্দিন শেখ, সাংবাদিক শেখ মোঃ ইলিয়াছ হায়দার প্রমুখ। শীতবস্ত্র বিতরণ পূর্বে ইউএনও শাহ মো: সজীব বলেন, প্রতিবন্ধীরাও দেশের সম্পদ। যদি তাদেরকে শিক্ষিত করে গড়ে তোলা যায়। তারাও কাজ করে জীবিকা নির্বাহ করতে পারে। ফলে প্রতিবন্ধী শিশুদেরকে শিক্ষিত করে গড়ে তোলার জন্য প্রতিবন্ধী স্কুল প্রতিষ্ঠা করা হয়েছে। আপনারা (অভিবাবকরা) প্রতিবন্ধী সন্তানদের ঘরে সীমাবদ্ধ না রেখে স্কুলে নিয়ে আসবেন। আমি আপনাদের পাশে আছি। এই প্রতিবন্ধী স্কুলের কল্যাণে আমার সহযোগিতা অব্যাহত থাকবে।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ