শিরোনাম :
নরসিংদীতে বইমেলার উদ্বোধন রায়পুরা উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ নরসিংদীতে সাধু সঙ্গ অনুষ্ঠিত নরসিংদীর শীলমান্দীতে প্রধান শিক্ষকের হাতে শিক্ষিকা লাঞ্ছিত জার্মানে মোশাররফ হোসেন ভূইয়ার লেখা দুটি বইয়ের মোড়ক উন্মোচন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা নরসিংদীতে স্ত্রী হত্যায় পলাতক স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ নরসিংদীতে আ.লীগ নেতা এড. আসাদোজ্জামানের স্মরণ সভা অনুষ্ঠিত শালুরদিয়া প্রাথমিক বিদ্যালয়ের ক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে সৃজনশীল মেধা প্রতিযোগিতা অনুষ্ঠিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে জার্মানির চ্যান্সেলর এর বৈঠক
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১১:১৬ অপরাহ্ন

ছন্দু মিয়া ফাউন্ডেশনের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

স্টাফ রিপোর্টার / ১২৫ বার
আপডেট : শনিবার, ৩ ফেব্রুয়ারী, ২০২৪

ছন্দু মিয়া ফাউন্ডেশনের উদ্যোগে বিভিন্ন অসহায় গরীব শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।
শুক্রবার (০২ ফেব্রুয়ারি ) রাজধানীর দক্ষিনখান, মধুবাগ,হলান,কাওলার, গাওয়াই এয়ারপোর্ট এলাকায় এ কম্বল বিতরণ করেন,’ছন্দু মিয়া ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ্ব ফাইজুর রহমান সরকার।


এতে তাকে সর্বাত্মক সহযোগিতা করেন, মরহুম ছন্দু মিয়ার ছেলে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মোখলেছুর রহমান সরকার ও তার স্ত্রী ময়মনসিংহ বিভাগের কমিশনার উম্মে তানজিলা সালমা।

সংগঠনের পক্ষে আরো উপস্থিত ছিলেন, ফাউন্ডেশন উপদেষ্টা সূরাইয়া রহমান ইতি।
সংগঠনের চেয়ারম্যান আলহাজ্ব ফাইজু রহমান সরকার বলেন, মানবতার কল্যাণে এই সংগঠনের পথচলা। সংগঠনের প্রতিষ্ঠার লগ্ন থেকে আমরা অসহায়, দুস্ত মানুষদের পাশে দাঁড়াচ্ছি। দেশের ক্লান্তি কালে বন্যার্তদের মাঝে সাহায্য পৌছে দিয়েছি।
প্রতি বছর অসহায় শীতার্ত মানুষের জন্য গরম কাপড় বা কম্বল বিতরণ করে আসছি। আল্লাহ্ যেন আমাদের আরো বড় পরিসরে মানুষের সেবা করার তৌফিক দান করেন।
সমাজের সকলের কাছে অনুরোধ জানিয়ে তিনি বলেন, আপনার একটু সহযোগিতায় একজন মানুষের একটুহলেও কষ্ট লাগব হতে পারে। তাই যতোটুকু সম্ভব অসহায় মানুষের পাশে দাঁড়ান।
এছাড়াও নরসিংদী রায়পুরার চরাঞ্চলের মানুষের স্বাস্থ্য সেবার জন্য ছন্দু মিয়া ফাউন্ডেশনের পক্ষ থেকে আমরা একটি এম্বুলেন্স বিতরণ করেছি।
কম্বল বিতরণ অনুষ্ঠানে সার্বিক সহযোগিতা করেন, আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা আইন সহায়তা কেন্দ্র (আসক) কমিটির জয়েন সেক্রেটারি,মেঘনা টেলিভিশনের সম্পাদক খলিলুর রহমান রানা সহ সংগঠনের সদস্যবৃন্দ।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ