শিরোনাম :
বিদেশিদের কথায় বিএনপি আন্দোলন করে না : ড. মঈন খান নরসিংদীতে আনোয়ার গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের হালখাতা অনুষ্ঠিত  রেলওয়ের টিকিটে ডিজিটাল প্রতারণা! আয়ূবপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুস সাত্তার আর নেই রাঁতের আাধারেই ক্রীড়া সংস্থার কমিটি গঠিত।। হতাশ নরসিংদীর ক্রীড়ামোদীরা রজবেন্নেছা আমজাদ স্মৃতি পাঠাগারে শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত পবিত্র শবেবরাত আজ শিবপুরে আইডিয়েল কে.জি এন্ড হাই স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ রায়পুরা উপজেলা প্রেসক্লাবের সভাপতি হারুনূর রশিদের বড় বোনের ইন্তেকাল নরসিংদীতে বাস-কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে নিহত ২
শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৫:৪০ পূর্বাহ্ন

নরসিংদীতে ডিবির দৃঢ়তায় ১মণ গাঁজা উদ্ধার!! গ্রেপ্তার-১

স্টাফ রিপোর্টার / ৯০ বার
আপডেট : রবিবার, ২৮ জানুয়ারী, ২০২৪

নরসিংদী শহরের কাউরিয়া পাড়ার নতুন লঞ্চঘাট হতে ১ মণ গাঁজা সহ এক মাদক কারবারি গ্রেপ্তার করেছেন নরসিংদী জেলা গোয়েন্দা পুলিশ ডিবি।
তথ্যটি নিশ্চিত করেছেন জেলা গোয়েন্দা পুলিশ ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোকন চন্দ্র সরকার।
গ্রেপ্তারকৃত ব্যক্তি হলেন, নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলার বান্টি গ্রামের মৃত জিন্নত আলীর ছেলে মোঃ পনির (৩৫)।
ডিবির ওসি বলেন, জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) অবৈধ অস্ত্র ও মাদক উদ্ধার, অপরাধীদের গ্রেপ্তার, আইন শৃংখলার সামগ্রিক উন্নয়নে সমাজে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। সমাজ থেকে মাদক উদ্ধার ও মাদক কারবারিদের গ্রেপ্তার করে মাদক নির্মূল সহ বিভিন্ন অপরাধীদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনার জন্য জেলা গোয়েন্দা পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে। এরই ধারাবাহিকতায় গত ২৬ জানুয়ারি (শুক্রবার) রাত সাড়ে ৯টায় গোপন সংবাদের ভিত্তিতে ডিবির উপ-পরিদর্শক নঈমুল ইসলাম মোস্তাক এর নেতৃত্বে একটি চৌকস দল শহরের কাউরিয়াপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে ৪০ কেজি গাঁজাসহ এক মাদক কারবারিকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। ডিবির উপ-পরিদর্শক নঈমুল ইসলাম মোস্তাক প্রতিনিধিকে বলেন, জেলা পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান (পিপিএম) স্যার এর দিক নির্দেশনায় অভিযান পরিচালনা করে মাদক কারবারি মোঃ পনিরকে ৪০ কেজি গাঁজাসহ গ্রেপ্তার করি। তিনি আরও জানান, গ্রেপ্তারকৃত মাদক কারবারির বিরুদ্ধে জেলার বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা রয়েছে এবং তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে বলেও তিনি জানান।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ