শিরোনাম :
বর্ষীয়ান আ.লীগ নেতা আ: মতিন সরকার এর ৩য় মৃত্যুবার্ষিকী আজ মনোহরদী উপজেলা প্রেসক্লাবের কমিটি গঠন || শাকিল সভাপতি – সাধারণ সম্পাদক আজমিরী বিদেশিদের কথায় বিএনপি আন্দোলন করে না : ড. মঈন খান নরসিংদীতে আনোয়ার গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের হালখাতা অনুষ্ঠিত  রেলওয়ের টিকিটে ডিজিটাল প্রতারণা! আয়ূবপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুস সাত্তার আর নেই রাঁতের আাধারেই ক্রীড়া সংস্থার কমিটি গঠিত।। হতাশ নরসিংদীর ক্রীড়ামোদীরা রজবেন্নেছা আমজাদ স্মৃতি পাঠাগারে শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত পবিত্র শবেবরাত আজ শিবপুরে আইডিয়েল কে.জি এন্ড হাই স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ
সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৪:০৩ পূর্বাহ্ন

হরতাল সমর্থনে নরসিংদীতে বিএনপির বিক্ষোভ মিছিল

স্টাফ রিপোর্টার / ৫১৮ বার
আপডেট : শনিবার, ৬ জানুয়ারী, ২০২৪

নির্বাচন বর্জন অসহযোগ আন্দোলনে জনমত তৈরিসহ ৪৮ ঘণ্টা হরতালের সমর্থনে নরসিংদী শহর বিএনপির সভাপতি একেএম গোলাম কবির কামালের নেতৃত্বে বিক্ষোভ মিছিল করেছে জেলা বিএনপি।
(আজ) গতকাল শনিবার (৬জানুয়ারি) সন্ধ্যায় নরসিংদী শহরের গাবতলি এলাকায় জেলা ও শহর বিএনপির ব্যানারে এ বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।
এসময় উপস্থিত ছিলেন শহর বিএনপির সাধারণ সম্পাদক ফারুক উদ্দিন ভূইয়া, জেলা মহিলা দলের সভাপতি এড. উম্মে সালমা মায়া, সাধারণ সম্পাদক স্বপ্না আহমেদ, শহর যুবদলের সভাপতি আলমগীর হোসেন, শহর যুবদলের সহ-সভাপতি তাজুল ইসলাম প্রমুখ।
এসময় বিএনপি নেতৃবৃন্দ বলেন, যে কোন মূল্যে ৭ জানুয়ারির এক তরফা নির্বাচন বন্ধ করা হবে। নির্বাচন বন্ধ ও সরকারের পদত্যাগ না হওয়া পর্যন্ত এই অসহযোগ আন্দোলন অব্যাহত থাকবে। সকল আন্দোলন সফল করার লক্ষ্যে রাজপথে থেকে এই অবৈধ সরকারকে পদত্যাগে বাধ্য করা হবে।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ