শিরোনাম :
বিদেশিদের কথায় বিএনপি আন্দোলন করে না : ড. মঈন খান নরসিংদীতে আনোয়ার গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের হালখাতা অনুষ্ঠিত  রেলওয়ের টিকিটে ডিজিটাল প্রতারণা! আয়ূবপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুস সাত্তার আর নেই রাঁতের আাধারেই ক্রীড়া সংস্থার কমিটি গঠিত।। হতাশ নরসিংদীর ক্রীড়ামোদীরা রজবেন্নেছা আমজাদ স্মৃতি পাঠাগারে শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত পবিত্র শবেবরাত আজ শিবপুরে আইডিয়েল কে.জি এন্ড হাই স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ রায়পুরা উপজেলা প্রেসক্লাবের সভাপতি হারুনূর রশিদের বড় বোনের ইন্তেকাল নরসিংদীতে বাস-কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে নিহত ২
শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৫:৪৩ পূর্বাহ্ন

পিঠা ভাগাভাগির মত সাজানো ডামি নির্বাচন বর্জনের আহ্বান জানিয়েছেন বিএনপি

স্টাফ রিপোর্টার / ১০৬ বার
আপডেট : শনিবার, ৬ জানুয়ারী, ২০২৪

পিঠা ভাগাভাগির মত সাজানো ডামি নির্বাচন বর্জনের আহ্বান জানিয়েছেন বিএনপি। তারা বলেন, আগামী ৭ জানুয়ারী বানর খেলার মত সাজানো নির্বাচন বর্জন করা আপনার আমার আইনী ও নৈতিক দায়িত্ব। বর্তমান পরিস্থিতিতে দেশ ও জনগণের স্বার্থে শেখ হাসিনার ডামি নির্বাচন বর্জন করা আমাদের সাংবিধানিক ও নৈতিক দায়িত্ব। দেশের যে কোন বিপদ এবং বিপর্যয়ে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হবে কৃষক, শ্রমিক, খেটে খাওয়া মানুষ। এ অবস্থার উত্তরন ঘটাতে হবে।
তারা আরও বলেন, ভোট আপনার, আমার সাংবিধানিক অধিকার। মাফিয়া পরিবেশে ভোট দেয়া আমাদের অধিকার। কিন্তু এ সরকার আমাদের এই অধিকার হরণ করেছে।
তারা আরও বলেন, বর্তমানে দেশের জনগনের নুন আনতে পান্তা ফুরায়। এ অবস্থায় জনগণের সাজানো নির্বাচনের দিকে তেমন কোন আগ্রহ নেই। তার উপর বর্তমানে সত্যিকারের প্রতিনিধিত্বশীল কোন সরকার নির্বাচিত হওয়ার কোন লক্ষন নেই। নির্দলীয় ও নিরেপক্ষ সরকারের অধীনে নির্বাচনের মাধ্যমে একটি প্রতিনিধিত্বশীল সরকার গঠনের জন্য আমরা সহ সমমনা দল গুলো আন্দোলন করে যাচ্ছি। কিন্তু সরকার সে দিকে নজর না দিয়ে, সাজানো নির্বাচন করার পায়তারা করছে। আর সেই জন্য ই সকল গনতান্ত্রিক আন্দোলনরত দল গুলো নির্বাচন বর্জনের আহ্বান জানিয়েছে। আমাদের বিশ্বাস গনতান্ত্রিক পরিবেশ ফিরিয়ে আনতে জনগন এই ডাকে সারা দিবে। সে দিন বেশি দূরে নয়, যে দিন জনগণ একটি একটি গনতান্ত্রিক ও মুক্ত পরিবেশে ভোট দিয়ে নিজেদের পছন্দের সরকার গঠন করবে।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ