শিরোনাম :
বর্ষীয়ান আ.লীগ নেতা আ: মতিন সরকার এর ৩য় মৃত্যুবার্ষিকী আজ মনোহরদী উপজেলা প্রেসক্লাবের কমিটি গঠন || শাকিল সভাপতি – সাধারণ সম্পাদক আজমিরী বিদেশিদের কথায় বিএনপি আন্দোলন করে না : ড. মঈন খান নরসিংদীতে আনোয়ার গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের হালখাতা অনুষ্ঠিত  রেলওয়ের টিকিটে ডিজিটাল প্রতারণা! আয়ূবপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুস সাত্তার আর নেই রাঁতের আাধারেই ক্রীড়া সংস্থার কমিটি গঠিত।। হতাশ নরসিংদীর ক্রীড়ামোদীরা রজবেন্নেছা আমজাদ স্মৃতি পাঠাগারে শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত পবিত্র শবেবরাত আজ শিবপুরে আইডিয়েল কে.জি এন্ড হাই স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ
সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৩:৫৩ পূর্বাহ্ন

নরসিংদী জেলা বিএনপির সদস্য সচিব মনজুর এলাহীর মুক্তির দাবী দিন দিন জোড়ালো হচ্ছে

স্টাফ রিপোর্টার / ১৩৬ বার
আপডেট : মঙ্গলবার, ২৬ ডিসেম্বর, ২০২৩

নরসিংদী জেলা বিএনপির সদস্য সচিব মনজুর এলাহী মুক্তির দাবি দিন দিন জোড়ালো হয়ে উঠছে। তার মুক্তির দাবিতে শিবপুর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু ছালেক রিকাবদার, উপজেলা যুবদলের সদস্য সচিব আপেল মাহমুদ সুমন মুন্সি, বিএনপি নেতা মাহাবুবুর রহমান বাবু সহ বিভিন্ন স্তরের নেতাকর্মীরা মিছিল মিটিং করে যাচ্ছেন।
এ ব্যাপারে শিবপুর উপজেলা বিএনপির নেতাকর্মীরা বলেন, মনজুর এলাহী ক্লিন ইমেজের রাজনৈতিক নেতা। তিনি শুধু রাজনৈতিক নেতাই নন, একজন সামাজিক নেতা। বহু স্কুল, কলেজ, মসজিদ, মাদ্রাসা প্রতিষ্ঠা করেছেন। বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের সাথেও জড়িত। পর পর দুইবার নরসিংদী সদর উপজেলা পরিষদের নির্বাচিত চেয়ারম্যান ছিলেন।
তারা আরও বলেন, ক্লিন ইমেজর এমন ব্যাক্তিকে দীর্ঘদিন ধরে মিথ্যা ও গায়েবি মামলায় আটক করে রাখা হয়েছে। যা আইনের শাসনের পরিপন্থী।
তারা অবিলম্বে মনজুর এলাহীর মুক্তি দাবী করেন।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ