শিরোনাম :
নরসিংদীতে বইমেলার উদ্বোধন রায়পুরা উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ নরসিংদীতে সাধু সঙ্গ অনুষ্ঠিত নরসিংদীর শীলমান্দীতে প্রধান শিক্ষকের হাতে শিক্ষিকা লাঞ্ছিত জার্মানে মোশাররফ হোসেন ভূইয়ার লেখা দুটি বইয়ের মোড়ক উন্মোচন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা নরসিংদীতে স্ত্রী হত্যায় পলাতক স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ নরসিংদীতে আ.লীগ নেতা এড. আসাদোজ্জামানের স্মরণ সভা অনুষ্ঠিত শালুরদিয়া প্রাথমিক বিদ্যালয়ের ক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে সৃজনশীল মেধা প্রতিযোগিতা অনুষ্ঠিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে জার্মানির চ্যান্সেলর এর বৈঠক
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৫৩ অপরাহ্ন

অসহযোগ আন্দোলনের পক্ষে কর্মসূচি ঘোষণা করলো বিএনপি

স্টাফ রিপোর্টার / ৯৯ বার
আপডেট : বুধবার, ২০ ডিসেম্বর, ২০২৩

অসহযোগ আন্দোলনের পক্ষে আগামী বৃহস্পতি, শুক্র ও শনিবার সারাদেশে গণসংযোগের কর্মসূচি দিয়েছে বিএনপি। ২৪ ডিসেম্বর রোববার সারাদেশের সকাল সন্ধ্যা অবরোধের ডাক দিয়েছে দলটি। বুধবার ২০ ডিসেম্বর ভার্চুয়াল সংবাদ সম্মেলনে এ কর্মসূচির ঘোষণা করেন দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।
অসহযোগ আন্দোলনের পক্ষে কর্মসূচি ঘোষণা করে তিনি বলেন, অবৈধ আওয়ামী সরকারের পদত্যাগ ও নির্বাচনকালীন নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থার পুনঃপ্রতিষ্ঠার একদফা দাবিতে, নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলনের পক্ষে আগামী- ২১ ডিসেম্বর বৃহস্পতিবার, ২২ ডিসেম্বর শুক্রবার ও ২৩ ডিসেম্বর শনিবার গণসংযোগকরা হবে। একই দাবিতে ২৪ ডিসেম্বর রোববার সকাল-সন্ধ্যা অবরোধ পালন করা হবে বলে তিনি জানান।
এর এক সংবাদ সম্মেলনে বর্তমান সরকারকে এখন থেকে আর কোনো সহযোগিতা না করতে প্রশাসন ও দেশবাসীকে আহ্বান জানান রিজভী। এছাড়া বিএনপির পক্ষ থেকে সরকারকে সকল প্রকার কর, খাজনা, পানি, গ্যাস বিদ্যুৎ বিল দেয়া স্থগিত রাখার অনুরোধ জানানো হয়। আগামী ৭ জানুয়ারির ভোট প্রতিহতের অংশ হিসেবে এসব কর্মসূচি বলে জানান এড. রুহুল কবীর রিজভী।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ