শিরোনাম :
বিদেশিদের কথায় বিএনপি আন্দোলন করে না : ড. মঈন খান নরসিংদীতে আনোয়ার গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের হালখাতা অনুষ্ঠিত  রেলওয়ের টিকিটে ডিজিটাল প্রতারণা! আয়ূবপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুস সাত্তার আর নেই রাঁতের আাধারেই ক্রীড়া সংস্থার কমিটি গঠিত।। হতাশ নরসিংদীর ক্রীড়ামোদীরা রজবেন্নেছা আমজাদ স্মৃতি পাঠাগারে শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত পবিত্র শবেবরাত আজ শিবপুরে আইডিয়েল কে.জি এন্ড হাই স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ রায়পুরা উপজেলা প্রেসক্লাবের সভাপতি হারুনূর রশিদের বড় বোনের ইন্তেকাল নরসিংদীতে বাস-কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে নিহত ২
শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৫:৩৬ পূর্বাহ্ন

নির্বাচন অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ হবে -নির্বাচন কমিশনার মোঃ আলমগীর

স্টাফ রিপোর্টার / ১০৩ বার
আপডেট : রবিবার, ১৭ ডিসেম্বর, ২০২৩

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ২০২৪ উপলক্ষ্যে নরসিংদী জেলার রিটার্নিং অফিসার, সহকারী রিটার্নিং অফিসার, আইনশৃঙ্খলা বাহিনীর স্থানীয় কর্তৃপক্ষ ও নির্বাচন সংশ্লিষ্ট অন্যান্য ব্যক্তিবর্গের সাথে ১৭ ডিসেম্বর রবিবার বিকেলে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে মতবিনিময় সভা করেছেন নির্বাচন কমিশনার মোঃ আলমগীর।


সভানুষ্ঠানের পূর্বে স্থানীয় সাংবাদিকদের সাথে সংক্ষিপ্ত প্রেস ব্রিফিং-এ কেমন নির্বাচন উপহার দিবেন সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে নির্বাচন কমিশনার মোঃ আলমগীর বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ হবে। ভোটাররা অবাধে নিজের পছন্দমত প্রার্থীকে ভোট দিয়ে নিরাপদে বাড়ী ফিরে যেতে পারবেন।
নির্বাচনে সেনাবাহিনী নিয়োগ করা হবে কি না জানতে চাইলে তিনি বলেন, রিটার্নিং অফিসার, পুলিশ সুপার, বিজেপি কমান্ডার, র‌্যাব কমান্ডাররা নির্বাচনী মাঠে আছেন। ওনারা যদি মনে করেন সেনা বাহিনী দরকার, তাহলেই নির্বাচনে সেনাবাহিনী মোতায়েন করা হবে।
তিনি আরো বলেন, আমি ময়মনসিংহ জেলাসহ তিনটি জেলা ঘুরেছি। নরসিংদী আমার ঘুরে দেখা তিন নম্বর জেলা। অন্যান্য জেলার মত এখানেও পরিবেশ ভাল। ভোটার যাতে নির্ভয়ে, নির্বিঘ্নে ভোট কেন্দ্রে আসতে পারে এবং নিজের পছন্দমত প্রার্থীকে ভোট দিতে পারে সে জন্য আমাদের যত রকমের ব্যবস্থা আছে, আমরা সে রকম সকল ব্যাবস্থা নিয়েছি।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ