শিরোনাম :
বিদেশিদের কথায় বিএনপি আন্দোলন করে না : ড. মঈন খান নরসিংদীতে আনোয়ার গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের হালখাতা অনুষ্ঠিত  রেলওয়ের টিকিটে ডিজিটাল প্রতারণা! আয়ূবপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুস সাত্তার আর নেই রাঁতের আাধারেই ক্রীড়া সংস্থার কমিটি গঠিত।। হতাশ নরসিংদীর ক্রীড়ামোদীরা রজবেন্নেছা আমজাদ স্মৃতি পাঠাগারে শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত পবিত্র শবেবরাত আজ শিবপুরে আইডিয়েল কে.জি এন্ড হাই স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ রায়পুরা উপজেলা প্রেসক্লাবের সভাপতি হারুনূর রশিদের বড় বোনের ইন্তেকাল নরসিংদীতে বাস-কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে নিহত ২
শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৬:৫৭ পূর্বাহ্ন

রায়পুরায় নবাগত ইউএনও যোগদান করেছেন।

শফিকুল ইসলাম / ১১৪ বার
আপডেট : মঙ্গলবার, ১২ ডিসেম্বর, ২০২৩

নরসিংদীর রায়পুরা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হিসেবে রোজলিন শহীদ চৌধুরী কর্মস্থলে যোগদান করেছেন। গত সোমবার তিনি যোগদান করেন। এ সময় উপজেলা অফিসার্স ক্লাব ও রায়পুরা উপজেলা প্রেসক্লাবের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

জানা গেছে, রায়পুরার নবাগত ইউএনও রোজলিন শহীদ চৌধুরী সদ‍্য বিদায়ী ইউএনও মো আজগর হোসেন এর স্থলাভিষিক্ত হন। রোজলিন শহীদ চৌধুরী কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলা থেকে বদলি হয়ে রায়পুরায় যোগদান করেন। পাশাপাশি মো আজগর হোসেন পাকুন্দিয়া উপজেলায় যোগদান করেন।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ