শিরোনাম :
বিদেশিদের কথায় বিএনপি আন্দোলন করে না : ড. মঈন খান নরসিংদীতে আনোয়ার গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের হালখাতা অনুষ্ঠিত  রেলওয়ের টিকিটে ডিজিটাল প্রতারণা! আয়ূবপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুস সাত্তার আর নেই রাঁতের আাধারেই ক্রীড়া সংস্থার কমিটি গঠিত।। হতাশ নরসিংদীর ক্রীড়ামোদীরা রজবেন্নেছা আমজাদ স্মৃতি পাঠাগারে শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত পবিত্র শবেবরাত আজ শিবপুরে আইডিয়েল কে.জি এন্ড হাই স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ রায়পুরা উপজেলা প্রেসক্লাবের সভাপতি হারুনূর রশিদের বড় বোনের ইন্তেকাল নরসিংদীতে বাস-কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে নিহত ২
শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৬:২৮ পূর্বাহ্ন

নরসিংদীতে বিশ্ববিদ্যালয় ও মেডিক্যাল কলেজ স্থাপন করা হবে : মোশাররফ হোসেন ভূইয়া

স্টাফ রিপোর্টার / ২০৮ বার
আপডেট : রবিবার, ৩ ডিসেম্বর, ২০২৩

আমাদের শিক্ষার অবক্ষয়ের জন্য দায়ী শিক্ষা ব্যবস্থা, অভিভাবক ও শিক্ষকগণও। তাছাড়া প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে ক্লাসে শিক্ষকরা যা বলেন, ছাত্ররা তা শুনে না। একই সঙ্গে শিক্ষকগণও ছাত্রদের প্রতি মনোযোগী নন। আর সে কারনেই সঠিক শিক্ষা অর্জনে ব্যর্থ হচ্ছে শিক্ষার্থীরা। ভবিষ্যৎ প্রজন্মকে উচ্চ শিক্ষিত, মেধাবী ও দক্ষ জনবল হিসেবে গড়তে হলে, আমাদেরকেই এ অবস্থার উত্তরণ ঘটাতে হবে। আর তাই সারা দেশের ন্যায় নরসিংদীতেও উচ্চ শিক্ষিত, মেধাবী, বিচক্ষণ ও দক্ষ জনবল সৃস্টি করতে স্থাপন করা হবে বিশ্ববিদ্যালয় ও মেডিক্যাল কলেজ। শনিবার সকালে সুবর্ণ গ্রামে নরসিংদী সদর উপজেলা জনকল্যাণ সমিতি আয়োজিত বৃত্তি প্রদান ও ৪০তম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে এসব কথা বলেন, জার্মানিতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত ও সংগঠনটির সভাপতি মোহাম্মদ মোশাররফ হোসেন ভূঁইয়া এনডিসি।
অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় এর সিনিয়র সচিব মোসাম্মৎ হামিদা বেগম, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান অনুষদের ডীন অধ্যাপক ড. বশির আহমেদ। এছাড়া জাতীয় রাজস্ব বোর্ডের সদস্য ও সংগঠনের সাধারণ সম্পাদক ডক্টর সামস উদ্দিন আহমদ, এডভোকেট আফজালুল মনির, অবসরপ্রাপ্ত অতিরিক্ত সচিব বাইতুল আমিন ভূইয়া, মোহাম্মদ খায়রুল আলম ও নরসিংদী সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ অধ্যাপক মোহম্মদ আলী প্রমূখ।
এ সময় সংগঠনটির অন্যান্য সদস্যবৃন্দসহ জেলার রাজনীতিবিদ, ব্যবসায়ী ও বিভিন্ন সামাজিক সংগঠনের লোকজন উপস্থিত ছিলেন।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ