শিরোনাম :
বিদেশিদের কথায় বিএনপি আন্দোলন করে না : ড. মঈন খান নরসিংদীতে আনোয়ার গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের হালখাতা অনুষ্ঠিত  রেলওয়ের টিকিটে ডিজিটাল প্রতারণা! আয়ূবপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুস সাত্তার আর নেই রাঁতের আাধারেই ক্রীড়া সংস্থার কমিটি গঠিত।। হতাশ নরসিংদীর ক্রীড়ামোদীরা রজবেন্নেছা আমজাদ স্মৃতি পাঠাগারে শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত পবিত্র শবেবরাত আজ শিবপুরে আইডিয়েল কে.জি এন্ড হাই স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ রায়পুরা উপজেলা প্রেসক্লাবের সভাপতি হারুনূর রশিদের বড় বোনের ইন্তেকাল নরসিংদীতে বাস-কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে নিহত ২
শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৫:৫৬ পূর্বাহ্ন

রায়পুরায় দেশীয় অস্ত্রসহ গ্রেফতার ১

শফিকুল ইসলাম / ১২০ বার
আপডেট : মঙ্গলবার, ৭ নভেম্বর, ২০২৩

নরসিংদীর রায়পুরা উপজেলার চরাঞ্চল বাঁশগাড়ি ইউনিয়নে দেশীয় শুটারগান অস্ত্রসহ এরশাদ(৩৪) নামের ১ জনকে গ্রেফতার করেছে রায়পুরা থানা পুলিশ।রায়পুরা উপজেলার বাঁশগাড়ি ইউনিয়নের দিঘলিয়াকান্দি গ্রামের আঃ রহিমের ছেলে।
মঙ্গলবার (৭ নভেম্বর) সকালে রায়পুরা থানার অফিসার ইনচার্জ মোঃ আজিজুর রহমানের নির্দেশনায় রায়পুরা থানার বাঁশগাড়ি ফাঁড়ির কর্মরত উপপরিদর্শক কাজী কামাল সঙ্গীয় ফোর্স সাথে নিয়ে রায়পুরা উপজেলার বাঁশগাড়ি ইউনিয়নের দিঘলিয়াকান্দির এলাকা থেকে ১টি আগ্নেয়াস্ত্রসহ তাকে গ্রেফতার করা হয়।
তাকে অবৈধভাবে আগ্নেয়াস্ত্র বহন ও ব্যবহার আইন ১৮৭৮ ধারায় মামলায় গ্রেফতার দেখিয়ে কারাগারে প্রেরণ করা হয়েছে। এ ধারায় তার বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে।মামলার বিষয়টি নিশ্চিত করেন চরাঞ্চল বাশঁগাড়ী পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক কাজী কামাল।
তথ্যসূত্রে জানা যায়, বর্তমান ইউপি চেয়ারম্যান রাতুল হাসান জাকির এবং সাবেক ইউপি চেয়ারম্যান আশরাফুল হকের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘ দিনের বিরোধ রয়েছে এবং থেমে থেমে তাদের মধ্যে রক্তক্ষয়ী টেটা যুদ্ধ সংঘটিত হচ্ছে। আর এ রক্তক্ষয়ী টেটাযুদ্ধে অরহ মানুষের প্রাণ ঝরছে। রক্তক্ষয়ী যুদ্ধের প্রস্তুতি নেওয়ার আগে রায়পুরা থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে দেশীয় ১ জনকে গ্রেফতার করেন।বাঁশগাড়ি পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক কাজী কামাল জানান,আসামী সাবেক ইউপি চেয়ারম্যান আশরাফুল হকের সমর্থক। গোপন সংবাদের ভিত্তিতে তাকে দেশীয় শুটারগান অস্ত্রসহ তাকে গ্রেফতার করে আসামীকে আদালতে প্রেরণ করা হয়।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ