শিরোনাম :
বর্ষীয়ান আ.লীগ নেতা আ: মতিন সরকার এর ৩য় মৃত্যুবার্ষিকী আজ মনোহরদী উপজেলা প্রেসক্লাবের কমিটি গঠন || শাকিল সভাপতি – সাধারণ সম্পাদক আজমিরী বিদেশিদের কথায় বিএনপি আন্দোলন করে না : ড. মঈন খান নরসিংদীতে আনোয়ার গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের হালখাতা অনুষ্ঠিত  রেলওয়ের টিকিটে ডিজিটাল প্রতারণা! আয়ূবপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুস সাত্তার আর নেই রাঁতের আাধারেই ক্রীড়া সংস্থার কমিটি গঠিত।। হতাশ নরসিংদীর ক্রীড়ামোদীরা রজবেন্নেছা আমজাদ স্মৃতি পাঠাগারে শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত পবিত্র শবেবরাত আজ শিবপুরে আইডিয়েল কে.জি এন্ড হাই স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ
সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৩:৩৪ পূর্বাহ্ন

বিএনপির কান্ডারীর ভূমিকায় মঈন খান?

স্টাফ রিপোর্টার / ২০৫ বার
আপডেট : সোমবার, ৬ নভেম্বর, ২০২৩

বিএনপির মহাসচিব সহ অধিকাংশ সিনিয়র নেতারা যখন কারাগারে তখন ড: আব্দুল মঈন খান কি বিএনপির কান্ডারীর ভূমিকা পালন করছেন? এমন প্রশ্ন সচেতন মহলের। তার বিভিন্ন বক্তব্য ও কর্মকাণ্ডে এমন মনে করছেন নাগরিক সমাজ। তিনি বলেন বিএনপির ভিত্তি তৃনমূল জনগনের শিকড়ে, এ বক্তব্য দিয়ে তিনি বর্তমান সময়কালে রাজনীতির লাইম লাইটে।
বর্তমান সময়ে একমাত্র মঈন খানই প্রকাশ্যে বক্তৃতা বিবৃতি দিয়ে দলকে চাংগা রাখছেন। ইতিমধ্যে বৃটেনের রাষ্ট্রদূত সারাহ কুক তারা সাথে দেখা করতে আসলে তিনি বলেন, বিএনপির পিছনে ফেরার সময় নেই। গনতন্ত্র পুনরুদ্ধারই এক মাত্র লক্ষ।
ড: মঈন খান আরও বলেন, বিএনপির ভিত্তি তৃনমূলের শিকড়ে। তার উপরে মধ্যম সারির ও স্থানীয় নেতারা। সবার শীর্ষে এই দুইয়ের মধ্যে শক্ত মাটির উপর দাড়িয়ে আছেন বিএনপিকে যারা সমন্বয় করে নেতৃত্ব দেন সেই সব নেতারা।
প্রশাসনের সহায়তায় ও মিডিয়ার মিথ্যা তথ্য প্রচার করে বিএনপিকে ধংস করা যাবে না। যতদিন দেশে গনতন্ত্র ও আইনের শাসন প্রতিষ্ঠা হবে না, ততদিন বিএনপির নেতারা ঘরে ফিরে যাবে না। এদিকে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের অনুপস্থিতিতে ড. মঈন খানকে মহাসচিবের দায়িত্ব প্রদানের গুনঞ্জন রয়েছে।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ