শিরোনাম :
রায়পুরায় প্রতিপক্ষের হামলায় ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু নরসিংদী দুই উপজেলায় বেলাবতে রিটন মনোহরদীতে স্বপন বিজয়ী নরসিংদীতে বজ্রপাতে মা ও ছেলেসহ নিহত ৪ জন ।। আহত ১ নরসিংদীর চর আড়ালিয়ায় আধিপত্য বিস্তারে আওয়ামী লীগ নেতা সজীব সরকার বাহিনীর তান্ডব।। পুলিশ নির্বিকার নরসিংদী পুলিশ লাইনে মাষ্টার প্যারেড অনুষ্ঠিত সাবেক এমপি পোটনসহ পাঁচজন কারাগারে নরসিংদী জেলা পরিষদের চেয়ানম্যানের বিরুদ্ধে অনাস্থা প্রদান জার্মান সফরে ইআরডি প্রতিনিধি দলকে রাষ্ট্রদূত মোশাররফ ভুঁইয়ার শুভেচ্ছা বাজারে কৃত্রিম সংকট তৈরি করতে কোল্ডস্টোরেজে ১৯ লাখ ডিম এসএসসি ফলাফলে নরসিংদীর এনকেএম হাইস্কুল দেশ সেরা
শুক্রবার, ২৪ মে ২০২৪, ০১:৫৫ পূর্বাহ্ন

চেক প্রজাতন্ত্রের জাতীয় দিবসে মোশাররফ ভুঁইয়া

স্টাফ রিপোর্টার / ২৭৯ বার
আপডেট : রবিবার, ২৯ অক্টোবর, ২০২৩

চেক প্রজাতন্ত্রের জাতীয় দিবস উপলক্ষে চেক প্রজাতন্ত্রের রাষ্ট্রপতি পিটার পাভেল এবং ফার্স্ট লেডি মিসেস ইভা পাভলোভা ২৭ অক্টোবর প্রাগ ক্যাসেলে একটি সংবর্ধনা অনুষ্ঠানে কূটনৈতিক কর্পসকে আমন্ত্রণ জানান। সেখানে বাংলাদেশের রাষ্ট্রদূত মো: মোশাররফ হোসেন ভূইয়া এনডিসি উপস্থিত ছিলেন।
২৮ অক্টোবর আনুষ্ঠানিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সেখানে রাষ্ট্রপতি বক্তৃতা প্রদান করেন এবং নির্বাচিত সশস্ত্র বাহিনীর কর্মকর্তা এবং বিশিষ্ট নাগরিকদের জাতীয় অলঙ্করণ প্রদান করে একটি জমকালো সংবর্ধনা দেওয়া হয়। অনুষ্ঠানে উচ্চপদস্থ বিভিন্ন ব্যক্তিবর্গকে আমন্ত্রণ জানানো হয়েছিল।
বর্তমান সময়ে আন্তর্জাতিক সংকটে বাংলাদেশের অবস্থানের কথা উল্লেখ করে দুটি অনুষ্ঠানেই মোশাররফ হোসেন ভূইয়া রাষ্ট্রপতির সঙ্গে আলোচনা করেন। পরে পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গেও সৌজন্যে সাক্ষাৎ করেন।
উল্লেখ মো: মোশাররফ হোসেন ভূইয়া চেক প্রজাতন্ত্রে ও অনাবাসী রাষ্ট্রদূতের দায়িত্ব পালন করেন।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ