শিরোনাম :
নরসিংদীতে বইমেলার উদ্বোধন রায়পুরা উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ নরসিংদীতে সাধু সঙ্গ অনুষ্ঠিত নরসিংদীর শীলমান্দীতে প্রধান শিক্ষকের হাতে শিক্ষিকা লাঞ্ছিত জার্মানে মোশাররফ হোসেন ভূইয়ার লেখা দুটি বইয়ের মোড়ক উন্মোচন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা নরসিংদীতে স্ত্রী হত্যায় পলাতক স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ নরসিংদীতে আ.লীগ নেতা এড. আসাদোজ্জামানের স্মরণ সভা অনুষ্ঠিত শালুরদিয়া প্রাথমিক বিদ্যালয়ের ক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে সৃজনশীল মেধা প্রতিযোগিতা অনুষ্ঠিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে জার্মানির চ্যান্সেলর এর বৈঠক
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ১২:২২ পূর্বাহ্ন

নরসিংদী জেলা আইনজীবী সহকারী সমিতির সভাপতি প্রার্থী আ: মতিন সরকার

স্টাফ রিপোর্টার / ২৮৫ বার
আপডেট : শনিবার, ২৮ অক্টোবর, ২০২৩

আসন্ন নরসিংদী জেলা আইনজীবি সহকারী সমিতির নির্বাচন ২০২৪ এর সভাপতি প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করবেন আ: মতিন সরকার (মাহবুব)। আইনজীবী সহকারীদের ন্যায্য অধিকার রক্ষায় ও তাদের সকল সুখ-দুঃখে পাশে থাকার অঙ্গীকার নিয়ে নিজেকে প্রস্তুত করছেন। তাই আগামী নির্বাচনে নরসিংদী জেলা আইনজীবী সহকারীদের দোয়া ও সমর্থন কামনা করেছেন তিনি।
আ: মতিন সরকার (মাহবুব) ১৯৭৯ সাল থেকে আইনজীবী সহকারী হিসেবে কর্মজীবন শুরু করেন। নরসিংদী জেলা আইনজীবী সহকারী সমিতির শুরু থেকে আজ পর্যন্ত সুনামের সহিত কাজ করে যাচ্ছেন।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ